র‌্যাব সেবা সপ্তাহ – ২০২১ উপলক্ষে শীর্তাতদের মাঝে র‌্যাব ১৫ কর্তৃক শীত বস্ত্র বিতরণ।

র‌্যাব সেবা সপ্তাহ – ২০২১ উপলক্ষে শীর্তাতদের মাঝে র‌্যাব ১৫ কর্তৃক শীত বস্ত্র বিতরণ।

শাহাজাদা বেলাল স্টাফ রিপোর্টার

র‌্যাব ১৫ কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবর রহমানের জন্মশত বার্ষিকী স্মরণে ” র‌্যাব সেবা সপ্তাহ – ২০২১”উদযাপন করা হয়, এই উপলক্ষে শীর্তাতদের মাঝে শীত বস্ত্র বিতরণ।
র‌্যাব অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক (মিডিয়া)সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বার্তায় জানান যে আজ র‌্যাব ১৫ কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী স্মরণে ”র‌্যাব সেবা সপ্তাহ – ২০২১” উপলক্ষে শীর্তাতদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।


র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন , অপরাধীদের গ্রেফতার সহ আইন শৃঙ্খলার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বতর্মানে আমাদের দেশের যুব সমাজের অধ:পতনের অন্যতম কারণ মাদকাশক্তি।মাদকাশক্তির ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাবের মাদকবিরোধী অভিযান সকল জনসাধারণ থেকে বিশেষভাবে প্রশংসিত হয়ে আসছে এরই ধারাবাহিকতায় র‌্যাব ১৫ কক্সবাজার কর্তৃক মাদক ব্যবসায়ী,অস্ত্রধারী,সন্ত্রাসী,ডাকাত,খুনী,ছিনতাইকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারন জনগনের মনে আস্থা অর্জনে সক্ষম হয়েছে।


এছাড়া ও র‌্যাব ১৫ কক্সবাজার কর্তৃক করোনা (কোভিড১৯) মহামারীর সময়ে অসহায় ও দুস্থ্য মানুষের মাঝে বিভিন্ন ত্রাণ-সামগ্রী মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ,বাংলার অবিসংবাদিত নেতা,স্বাধীন বাংলাদেশের রুপকার , আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্ঠা জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন  ‍উপলক্ষে র‌্যাব ১৫ এর উদ্যাগে ” র‌্যাব সেবা সপ্তাহ – ২০২১” উদযাপন উপলক্ষে র‌্যাব ১৫ কক্সবাজার কর্তৃক ০৭ ই জানুয়ারী ২০২১ ইংরেজী বৃহস্পতিবার শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরন করে।শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অধিনায়ক , র‌্যাব -১৫ মহোদয় এবং অন্যান সদস্য উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্টানে মোট ১০০০ জন শীর্তাত মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

আপনি আরও পড়তে পারেন