ভৈরবে ফের বাসে আগুন, চালক পুড়ে ছাই

ভৈরবে ফের বাসে আগুন, চালক পুড়ে ছাই

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ 

কিশোরগঞ্জের ভৈরবে বাসে আগুন লেগে আবুল হোসেন (৫৯) নামে এক চালকের মৃত্যু ঘটে।আজ ১১ ডিসেম্বর সোমবার ভোরে আনুমানিক ৪ ঘটিকার সময় আগুন এই মর্মান্তিক দূর্ঘনাটি ঘটে। নিহত আবুল হোসেন নরসিংদী জেলার পলাশ থানার আলিশখার টেকের মোঃ কিতাব আলির পুত্র বলে জানা যায়। 

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায় প্রতিদিনের মত বিসমিল্লাহ পরিবহনের বাসটি ট্রিপ শেষে রাতে বঙ্গবন্ধু স্বরণী এলাকায় রাধুনি হোটেলের অপর পাশে দরজা লাগিয়ে ঘুমিয়ে পড়ে ড্রাইভার আবুল। ভোররাতে বাসের পিছন দিকে আগুন দেখতে পায় এলাকাবাসী।

কিছু বুঝে উঠার আগেই সারা বাসে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় দরজা বন্ধ থাকায় ড্রাইভার বাস থেকে বের হতে পারেনি। খবর পেয়ে ভৈরব বাজার ফায়ার সার্ভিস ও নৌ ফায়ার সার্ভিস ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে। পরে বাসে তল্লাশী চালিয়ে ড্রাইভারের দগ্ধ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


ভৈরব বাজার ফায়ার সার্ভিসের ইনচার্জ রাকিবুল হাসান বলেন, আমরা ভোর সাড়ে ৪ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করি এবং  প্রায় ৩০ মিনিট চেষ্টায় আগুন নিভাতে সক্ষম হই। বাসের সব জানালা বন্ধ ছিল এবং দরজা তালা মারা ছিল। এসময় বাসের ভিতরে ঘুমন্ত অবস্থায় এক জনের মৃত্যু ঘটে। আগুন নেভানোর পর দরজার তালা কেটে নিহতের লাশ উদ্ধার করা হয়। 


এবিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন বলেন, বাসে আগুনের ঘটনায় আবুল হোসেন নামে এক জনের মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়। আগুন লাগার বিষয়টি তদন্ত করে হচ্ছে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, কয়েলের আগুন থেকে ঘটনাটি ঘটেছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

আপনি আরও পড়তে পারেন