শীতবস্ত্র নিয়ে বেদে পল্লীতে চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক

শীতবস্ত্র নিয়ে বেদে পল্লীতে চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক

মোঃ রাসেল দেওয়ান চাঁদপুুর প্রতিনিধিশীতবস্ত্র নিয়ে বেদে পল্লীর বাসিন্দাদের পাশে দাড়াল চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। গত কয়েকদিন ধরে চাঁদপুরে শীতের তীব্রতা কিছুটা বেড়েছে। তখনই বেদে পল্লীর নারী-পুরুষ ও শিশুদের কষ্টের কথা ভেবে শীতবস্ত্র (কম্বল) নিয়ে ছুুুটে গেছেন চাঁদপুরের প্রথম নারী জেলা প্রশাসক।

১৬ জানুয়ারি শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্তু নিজে উপস্থিত থেকে শহরের প্রেসক্লাব সংলগ্ন ডাকাতিয়া নদী উপকুলের বেদে পল্লীতে প্রায় আড়াই শতাধিক অসহায় বেদে পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় জেলা প্রশাসক বলেন, ‘গত কয়েকদিন শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় আমরা বেদে পল্লীতে শীতবস্ত্র নিয়ে এসেছি। যাতে করে বেদে পল্লীসহ জেলার কোন মানুষই শীতে কষ্ট না পায়। যে কোন সময় আমরা আপনাদের পাশে রয়েছি।

আপনাদের সকল চাওয়া পাওয়া আমাদের কাছে জানাবেন, আমরা তা পূরণ করবো। পুরো জেলা জুড়ে সরকারি এই শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান নবাগত এই নারী জেলা প্রশাসক।’

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, (রাজস্ব) অসীম চন্দ্র বণিক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান মানিক, ইমরান মাহমুদ ডালিমসহ জেলা প্রশাসনের স্বেচ্ছাসেবী কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন