নিরবের নায়িকা স্পর্শিয়া

নিরবের নায়িকা স্পর্শিয়া

নতুন একটি অনুদানের সিনেমার অভিনয় করবেন চিত্রনায়ক নিরব। ২০১৯ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া ‘ফিরে দেখা’ সিনেমাটি পরিচালনা করবেন জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। এ সিনেমায় নিরবের নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন অর্চিতা স্পর্শিয়া।

খবরটি নিশ্চিত করে স্পর্শিয়া বলেন, রোজিনা আপুর বাসায় ‘ফিরে দেখা’ সিনেমা নিয়ে কথাবার্তা হয়েছে। নিরবও সঙ্গে ছিলেন। প্রথম দেখাতেই আমাকে চূড়ান্ত করছেন আপু। রোজিনা আপু লিজেন্ড। তার নির্দেশনায় প্রথমবার সিনেমা কর‍তে যাচ্ছি। নিরব আমার পূর্বপরিচিত। গল্প, আমার চরিত্র সবকিছু শুনে মনে হয় চমৎকার একটি প্রজেক্ট হতে যাচ্ছে ‘ফিরে দেখা’।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে নিরব বলেন, মুক্তিযুদ্ধের গল্প নিয়ে সিনেমার কাহিনি। এর আগে রাজ্জাক স্যারের পরিচালনায় কাজ করেছি। এবার রোজিনা আপার সঙ্গে কাজ করতে যাচ্ছি। অন্যরকম ভালো লাগা। মুক্তিযুদ্ধের সিনেমায় অভিনয় করাটা আমার জন্য অনুপ্রেরণার।

১ মার্চ থেকে রাজবাড়ির গোয়ালন্দে সিনেমার চিত্রায়ণ শুরু হবে। ফেব্রুয়ারিতে কাজ শুরুর কথা থাকলেও ওই এলাকায় নির্বাচন থাকার কারণে সিদ্ধান্ত পরিবর্তন করতে হয়েছে। পরিচালনার পাশাপাশি এ সিনেমার চিত্রনাট্য করেছেন রোজিনা নিজেই। নিরব-স্পর্শিয়া ছাড়াও এ সিনেমায় অভিনয় করবেন রোজিনা-ইলিয়াস কাঞ্চন।

আপনি আরও পড়তে পারেন