সেচ্ছাসেবী সংগঠন(চিলেকোঠা) কোভিড-১৯ মোকাবেলায় অবিস্মরণীয় ভুমিকায় প্রশংসনীয়!

সেচ্ছাসেবী সংগঠন(চিলেকোঠা) কোভিড-১৯ মোকাবেলায় অবিস্মরণীয় ভুমিকায় প্রশংসনীয়!

এ,কে এম গিয়াসউদ্দিন [ভোলা] :


ভোলা চরফ্যাশন উপজেলায় কোভিড-১৯ মোকাবেলায় ধারাবাহিকভাবে কাজ করে অবিস্মরণীয় ভুমিকায় প্রশংসা অর্জনে সক্ষম হয়েছেন।
 সুত্র জানায়   স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন টিম “চিলেকোঠা”চরফ্যাশন  উপজেলার নীলকমল ইউনিয়নে মহামারী কোভিড-১৯ করোনাভাইরাস এর বিস্তার রোধে জনসচেতনামূলক কার্যক্রম ও মাস্ক বিতরণ কর্মসূচি মধ্য দিয়ে গরীব অসহায় মানুষের ভালবাসা অর্জনে সক্ষম হয়েছেন। এছাড়া করোনা পরিস্থিতি মোকাবেলায় ভোলায় সেচ্ছাসেবী সামাজিক সংগঠন চিলেকোঠা বিভিন্ন থানা ও ইউনিয়ন পর্যায়ে এ কর্মসূচি পালন করেন।


আজ (২০ জানুয়ারী)বুধবার সকাল ১০টায় নীলকমল ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেন হং উপস্থিতিতে  দুলারহাট  বাজার, মুন্সিরহাট  বাজার মাস্ক বিতরন কর্মসূচি পালন করেন ‘টিম চিলেকোঠা’। 


সে সময় বক্তারা বলেন দেশের এ ক্লান্তিলগ্নে চিলেকোঠা শুরু থেকেই কাজ করে আসছে।আগামীতে কাজ করে যাবে।  আমরা  আপনাদের সাথে থাকবো চিলেকোঠা পরবর্তী সময়ে সামাজিক কার্যক্রমে আরো বেশি সম্পৃক্ত হওয়ার উদাত্ত আহবান জানানো হয়েছে। বর্তমানে করোনাকালীন এ পরিস্থিতিতে সচেতনতা’র বিকল্প নেই, তাই সবাইকে সচেতন করার লক্ষ্য নিয়মিত কর্মসূচি চলমান থাকার অনুরোধ করা হয়।


চিলেকোঠা দুলারহাট থানা শাখার  দলনেতা  এস এম সাইফুল ইসলাম  বলেন দেশে শীতের মৌসুমে করোনাভাইরাস সংক্রমণ বাড়ার  সম্ভবনা থাকায় সে বিষয়গুলো’কে সামনে রেখে চরফ্যাশন উপজেলা কেন্দ্রিক চিলেকোঠা’র অাওতাভূক্ত সকল থানা ও ইউনিয়ন পর্যায়ের সেচ্ছাসেবীগণ কাজ করে যাচ্ছে।


 শুধুমাত্র করোনাকালীন সময়ে নয়, দেশের যে-কোন দুর্যোগ মুহূর্তে টিম চিলেকোঠা কাজ করে যাবে”।করোনা মোকাবেলায় সবচেয়ে বেশি প্রয়োজন হলো সচেতনতা। তাই সংগঠনটি মানুষকে সচেতন করার জন্য ইউনিয়ন ভিত্তিক টিম কাজ করছে।
এদিকে সংগঠনের সদস্যবৃন্দ  করোনা পরিস্থিতি মোকাবেলায় যে-কোন সেবামূলক কাজে অংশ নিতে প্রস্তুত রয়েছেন বলে জানিয়েছেন।

আপনি আরও পড়তে পারেন