১৮ কেজি গাঁজা ও ৫ বোতল ফেন্সিডিলসহ চাঁদপুরের একজনসহ আটক ৪

১৮ কেজি গাঁজা ও ৫ বোতল ফেন্সিডিলসহ চাঁদপুরের একজনসহ আটক ৪

মোঃ রাসেল দেওয়ান চাঁদপুুর প্রতিনিধি
কুমিল্লা গাঁজা ও ফেন্সিডিল পাচারকালে পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। ৮ ফেব্রুয়ারি সোমবার সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড ও বেলতলী এলাকায় একাধিক অভিযান চালিয়ে ওই চার মাদক ব্যবসায়ীকে আটক করেন।

এসময় তাদের কাছ থেকে ১৮ কেজি গাঁজা ও ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন: চাঁদপুর জেলার কচুয়া থানার জোগিচাপর গ্রামের মৃত আহাম্মদ হোসেন এর ছেলে মোঃ আজগর হোসেন (২৮), নীলফামারী জেলার ডিমলা থানার তাতীপাড়া গ্রামের মোঃ জুলহাস মিয়ার ছেলে মোঃ শাকিল মিয়া (১৯), বগুড়া জেলার সদর থানার উত্তর চেলুপাড়া গ্রামের মৃত সহিতুল্লাহর ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৪৭), বগুড়া জেলার সদর থানার উত্তর চেলুপাড়া গ্রামের দবির মিয়ার ছেলে মোঃ খলিলুর রহমান (৪৫)।

র‌্যাব ১১, সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার নাজমুছ সাকিব গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাক ও জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এই ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। 

আপনি আরও পড়তে পারেন