সরাইলে থুতু ফেলা নিয়ে আপন চাচাত ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল ভাইয়ের ,গ্রেপ্তার ২

সরাইলে থুতু ফেলা নিয়ে আপন চাচাত ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ

মোঃরিমন খান সরাইল প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঘরের দরজার সামনে থুথু ফেলা নিয়ে দ্বন্দ্বে আপন চাচাত ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে রুহেল মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন।
মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের মোগলটুলা গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহতের নাম রুহেল মিয়া (২৬) মোগলটুলা গ্রামের লিয়াকত আলীর ছেলে। 
নিহত রুহেলের স্বজনরা জানায়, মোগলটুলা গ্রামের রুহেল ফেরিওয়ালার ব্যবসা করতেন। তার সাথে একই বাড়িতে বসবাস করা আপন চাচা গেন্দু মিয়ার ছেলে কাউসারের সাথে পূর্বের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালে রুহেলের ঘরের সামনে দিয়ে যাওয়ার সময় কাউসার থুতু ফেলে। এ নিয়ে রুহেল ও তার মায়ের সাথে কাউসারের বাকবিতণ্ডা হয়। সন্ধ্যায় কাজ থেকে ফিরে দুইজন সকালের বিষয় নিয়ে পুনরায় বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এর ধারাবাহিকতায় রুহেল ও কাউসারের পরিবার দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় রুহেলকে ছুরিকাঘাত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পথে রুহেল মারা যায়। 


এ ঘটনায় পুলিশ রাতেই অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত নিহত রুহেল মিয়ার আপন চাচা গেন্দু মিয়া (৫০) ও চাচি মোমেনা বেগম (৪৬)’কে গ্রেপ্তার করেছে।
এদিকে, ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. আরিফুজ্জামান বলেন, ‘হাসপাতালে নিয়ে আসার আগেই রুহেল মারা যান। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ধারালো অস্ত্রের আঘাতের কারণেই সে মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’ 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল থানার ওসি আল মামুন মুহাম্মদ নাজমুল আহমেদ জানান,  নিহতের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে।থুথু ফেলাকে কেন্দ্র করে এ খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন