বাগমারা বাজারে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

বাগমারা বাজারে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত সালমান আহাম্মেদ

নবাবগঞ্জ প্রতিনিধি

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বাগমারা বাজার বণিক সমিতির বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সমিতির বর্তমান কমিটির সকল সদস্যদের তত্ত্বাবধানে ও ব্যবসায়ীবৃন্দের সার্বিক সহযোগীতায় সোমবার রাতে বাগমারা বাজার ব্রীজের ঢালের বিপরীত পাশে এ মাহফিলের আয়োজন করা হয়।

মাহফিলে উপস্থিত থেকে ব্যবসায়ী ও ধর্মপ্রাণ মুসল্লিদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা সদর কলাকোপা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইব্রাহিম খলিল। বাগমারা বাজার বণিক সমিতির সভাপতি ফরহাদ কবির ভূঁইয়ার সভাপতিত্বে মাহফিল সঞ্চালনার দায়িত্ব পালন করেন সাধারন সম্পাদক হাবিবুর রহমান সেন্টু। বাজারের সকল ব্যবসায়ীদের উদ্দেশ্যে তারা বলেন, বর্তমান কমিটির মাধ্যমে বাজারের কতোটুকু উন্নয়ন হয়েছে বা হচ্ছে তা আপনারা নিজের চোখেই দেখতে পাচ্ছেন। কারণ বাজারে উন্নয়নের সবকিছুই এখন দৃশ্যমান।

আপনারা জানেন বর্তমান কমিটির এটি ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল। একমাত্র মহান সৃষ্টিকর্তা সহায় ছিলেন বলেই আপনাদের সহায়তায় আমরা প্রতিবছরের ন্যায় এবারও আজকের এ মাহফিলের আয়োজন ও সবকিছু এতো সুন্দরভাবে করতে সক্ষম হয়েছি। এ জন্য আমরা সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। এমনিভাবে আপনারা যদি আমাদের পাশে থাকেন তাহলে আমরা আমাদের বাজারকে উন্নয়নের মাধ্যমে আরও সুন্দরভাবে সাজাতে পারবো ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবো ইনশাআল্লাহ্। এসময় বাজার কমিটির মধ্যে উপস্থিত ছিলেন সহ – সভাপতি জুলহাস মোল্লা জুয়েল, মো: সাইফুল আলম ( চঞ্চল ), যুগ্ম সাধারণ সম্পাদক মনজুর আলম, অর্থ সম্পাদক জাকির হোসেন ( মাসুদ ), সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন সহ অনেকেই।

আপনি আরও পড়তে পারেন