আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে, জনসমর্থনের শীর্ষে মেম্বার প্রার্থী মাহাতাব প্রধান

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে, জনসমর্থনের শীর্ষে মেম্বার প্রার্থী মাহাতাব প্রধান

 উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি   :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে প্রচারণা ও জনসমর্থন আদায় করতে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। তার মধ্যে পঞ্চগড়  সদর  উপজেলার  ২ নং হাফিজাবাদ ইউনিয়ন নির্বাচনে  সাবেক  ইউনিয়ন যুবলীগের, সাংগঠনিক সম্পাদক। ও বতর্মান সাধারণ সম্পাদক,  ৩ নং  ওয়ার্ড আওয়ামীলীগ। ও শেখ রাশেল স্পোর্টিং ক্লাবের সভাপতি মোঃ মাহাতাব প্রধান মারিফ। এলাকার ব্যাপক উন্নয়ন মূলক কাজের পাশাপাশি সাধারণ মানুষকে, ব্যাপক সহযোগিতার জন্যই বর্তমানে তিনি জনসমর্থনের শীর্ষে রয়েছেন । ৩ নং ওয়ার্ডের  বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে, তিনি মানুষের বিপদে আপদে ব্যাপক সহযোগিতা সহ সব সময় সকলের পাশে থাকেন।

যে কোন প্রয়োজনে তার কাছে গেলে কখনো নিরাশ হয়ে ফিরতে হয়নি কাউকে । তিনি ইউনিয়নের গরিব মেধাবী শিক্ষার্থীদের পড়াশোনার সুব্যবস্থা সহ,  মজজিদ, মন্দির, মাদ্রাসার  অনেক শিক্ষা প্রতিষ্টানে নিয়মিত সহযোগিতা করেন তিনি। এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, মোঃ  মাহাতাব প্রধান মারিফ  একজন সৎ সাহসী এবং সুন্দর মনের মানুষ । যার মধ্যে নেই কোন হিংসা সকলের সঙ্গে প্রথমেই  সালাম দিয়ে হাসিমুখে কথা বলাটা যেন তার ছোটবেলার স্বভাব ।  আমরা দেখেছি ছাত্রজীবন থেকে শুরু করে মানুষের সেবা করে আচ্ছে। রোদ বৃষ্টি ঝড়ের মধ্যে অসহায় মানুষের পাশে গিয়ে সেবা করেছিলেন । মহামারী করোনাভাইরাস এর সময় নিজের জীবনের মায়া ত্যাগ করে নিজের অর্থ দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন ।

মোঃ মাহাতাব প্রধান মারিফ   বলেন,  গরীব মানুষেরা বিশেষ করে এলাকাবাসী  আমাকে তাদের প্রকৃত বন্ধু মনে করেন । এই  ৩ নং ওয়ার্ড  কে মাদকাসক্তির হাত থেকে রক্ষা করবো  নারীর উন্নয়ন, নারীর ক্ষমতায়ন , নারীদের পারিবারিক নির্যাতন প্রতিরোধ, নারী বান্ধব পরিবেশ, শিশুশ্রম, ও বাল্য বিবাহ বন্ধ করা ,শিশু সুরক্ষা  ও  দূষণমুক্ত পরিবেশ গড়ে তুলতে চাই। এই ৩ নং ওয়ার্ডকে একটি আদর্শ ও মডেল ওয়ার্ড  হিসেবে  গড়ে তুলতে আপনাদের দোয়া ও সমর্থন চাই । স্থানীয়রা আরো বলেন  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে  তিনি মেম্বার পদে বিপুল ভোটে বিজয়ী হয়ে ওয়ার্ডের  উন্নয়ন করতে পারবে। এবং সরকারি সকল সুযোগ সুবিধা সুষ্ঠু ভাবে জনগণ ভোগ করতে পারবে।

আপনি আরও পড়তে পারেন