সমর্থকদের ধন্যবাদ জানাতে গিয়ে বিপাকে আফ্রিদি

সমর্থকদের ধন্যবাদ জানাতে গিয়ে বিপাকে আফ্রিদি

জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সমর্থকদের ধন্যবাদ জানালেন শহীদ আফ্রিদি। তারপরেই ফের একবার মাথাচাড়া দিলো তার বয়স নিয়ে বিতর্ক। আফ্রিদির আসল বয়স কতো, তা জানতে নেটমাধ্যমে পরের পর প্রশ্ন ছুঁড়ছেন নেটাগরিকরা।

সোমবার (১ মার্চ) আফ্রিদির জন্মদিন। সকালেই সেই সম্পর্কে টুইট করেন আফ্রিদি। লেখেন, আপনাদের জন্মদিনের শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ। ৪৪ হয়ে গেলো আজ! আমার পরিবার এবং সমর্থকরাই সব থেকে বড় সম্পদ। মুলতানের হয়ে সময়টা খুব উপভোগ করছি। আশা করি আগামী দিনে আরো ম্যাচ জিতিয়ে সমর্থকদের আনন্দ দিতে পারবো।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ওয়েবসাইটে দেখাচ্ছে, আফ্রিদির জন্ম ১ মার্চ, ১৯৮০, যার অর্থ তার এখন ৪১ বছর বয়স। টুইটে সেটাই তুলে ধরেছেন পাকিস্তানের সাংবাদিক দানিয়াল রসুল। লিখেছেন, শুভ জন্মদিন শাহিদ আফ্রিদি। সরকারিভাবে ওয়েবসাইটের তার বয়স ৪১, আত্মজীবনীতে লেখা ৪৬, এখন দেখলাম ৪৪!

আর এক সমর্থক লিখেছেন, এ নিয়ে কিছু বলার দরকার নেই! আফ্রিদির কাছে বয়স নেহাতই একটা সংখ্যা, সে ৪১-ই হোক বা ৪৪!

এক সমর্থকের কটাক্ষ, ১৯৯৬’তে অভিষেকের সময় আফ্রিদির বয়স ছিলো ১৬। সেটা ধরলে, ও অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছে। মাত্র ২৫ বছরে তার ২৮ বছর বয়স বেড়ে গিয়েছে।

উল্লেখ্য, আফ্রিদি বছর দুয়েক আগে বলেছিলেন ১৯৯৮’তে যখন অভিষেক হয়েছিলো তখন তার বয়স ছিলো ১৯। কিন্তু রেকর্ড বই সে কথা বলছে না।

আপনি আরও পড়তে পারেন