রাজনীতি নয়, ভিন্ন মিশনে প্রসেনজিৎ!

রাজনীতি নয়, ভিন্ন মিশনে প্রসেনজিৎ!

বিধানসভা নির্বাচন উপলক্ষে দুই দলে বিভক্ত টলিপাড়া। নতুন মেরুকরণ হয়েছে টালিগঞ্জে। তারকাদের কেউ যোগ দিয়েছেন বিজেপিতে আবার কেউ কেউ তৃণমূলে। এ নিয়ে স্নায়ুযুদ্ধ শুরু হয়েছে তাদের মধ্যে।

সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জিকে নিয়েও আলোচনা চলছে টলিপাড়ার অলিতে গলিতে। শোনা যাচ্ছে বিজেপিতে যোগ দিতে পারেন তিনি। কিন্তু তার পক্ষ থেকে এ ব্যাপারে স্পষ্ট করে কিছুই জানানো হয়নি।

মেগাস্টার মিঠুন চক্রবর্তী যখন বিজেপি যোগ দিলেন তখন প্রসেনজিৎকে নিয়ে আলোচনার মাত্রা আরো পারদ পেল। তবে সেসব আলোচনা গায়ে মাখছেন না এ অভিনেতা। নেমেছেন নতুন মিশনে। তার ইনস্টাগ্রাম থেকে সে ধারণাই পাওয়া গেছে।

রাজনীতি নয়, বর্তমানে শরীর চর্চা নিয়ে ব্যস্ত প্রসেনজিৎ। নিজেকে ফিট রাখাই ৫৮ বছর বয়সী এ অভিনেতার প্রধান চ্যালেঞ্জ। নিজের শরীরচর্চার একটি ভিডিও পোস্ট করেছেন প্রসেনজিৎ। ভিডিওতে তার পরনে ছিল নীল লম্বা হাতার টি-শার্ট এবং কালো রঙের থ্রি-কোয়াটার প্যান্ট। মাথায় নীল টুপি। 

ভিডিও ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গত বছরটা আমাদের আরো একবার মনে করিয়ে দিয়েছে, স্বাস্থ্যই আমাদের অমূল্য সম্পদ। ভালো থাকুন, সুস্থ থাকুন।’ প্রসেনজিতের এ ভিডিও বেশ ইতিবাচকভাবেই নিয়েছেন তার ভক্তরা। ভিডিও কমেন্টস বক্সে চোখ রাখলেই তার ধারণা পাওয়া যাচ্ছে।

আপনি আরও পড়তে পারেন