জগন্নাথপুরে ৫ তরুণকে মাথা ন্যাড়া করার অপরাধে ৩ জন গ্রেপ্তার

জগন্নাথপুরে ৫ তরুণকে মাথা ন্যাড়া করার অপরাধে ৩ জন গ্রেপ্তার

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে স্টাইল করে চুল ও দাড়ি কাটার কারণে  ৫ তরুণকে মারপিট করার পাশাপাশি  মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এই ঘটনার সাথে জড়িত ৩ জনকে থানা পুলিশ গ্রেপ্তার করেছে। 
ঘটনার বিবরণে স্থানীয় ও থানা সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়ন এর বাসিন্দা পরিমল শব্দকরের বিয়ের অনুষ্ঠানে যোগদিতে তার ভাতিজা ভূবেশ কর,সুবেন্দ্র কর,সুবাস কর,নয়ন কর, ভাই হৃদয় কর ও প্রতিবেশী তরুণ আনসার সদস্য লিপন দাস বিগত ১২ ই মার্চ সন্ধ্যালগ্নে স্থানীয়  রসুলগঞ্জ বাজারস্থ লোকনাথ হেয়ার ড্রেসারে  চুল ও দাড়ি কাটছিল।

এসময় সেলুনে আসা মইজপুর গ্রামের সিরাজ মিয়া,লোহারগাঁও গ্রামের ফুল মিয়া,পাটলী চক গ্রামের আনর মিয়া,আব্দুল্লাহপুর গ্রামের শাহীন মিয়া, পাটলী চক গ্রামের আতাউর রহমান ও আনর মিয়া তাদের কে স্টাইল করে চুল কাটা এবং হিন্দু ছেলে দাড়ি রাখছে কেন বলে বিদ্রুপ ও কটুক্তি করে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সিরাজ মিয়া ও তার সঙ্গীরা হিন্দু  যুবকদের মারপিট করার পাশা-পাশি  জোরপূর্বক মাথা ন্যাড়া ও দাড়ি ফেলে দেয়।
 নির্যাতিত এক যুবক রাতে  ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ করলে জগন্নাথপুর থানা পুলিশ তাৎক্ষণিক ভাবে বিশেষ  অভিযান চালিয়ে অভিযুক্ত সিরাজ মিয়া,আনর মিয়া ও শ্যামল মিয়া কে আটক করে। গ্রেপ্তারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।


এই মর্মান্তিক  ঘটনায় নির্যাতনের শিকার আনসার সদস্য লিপন দাস বলেন, এরা এলাকার চিহ্নিত মাস্তান। আমরা নিরীহ হিন্দু সম্প্রদায়ের লোক হওয়ায় আমাদের কে পিটিয়ে চুল ও দাড়ি কেটে দেয়। আমি ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ তিনজনকে রাতে গ্রেপ্তার করে।
এঘটনায় আমি বাদী হয়ে জগন্নাথপুর থানায় শনিবার অভিযুক্ত সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছি।
জগন্নাথপুর থানার এসআই মোঃ  রাজিব রহমান জানান, এই ঘটনায় থানায় মামলা হয়েছে। তিন জনকে গ্রেপ্তার করে ১৩ ই মার্চ জেল হাজতে প্রেরন করা  হয়েছে । অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনি আরও পড়তে পারেন