দোহারের মরহুম মোহাম্মদ বেপারী স্মৃতি সিক্স-এ-সাইড ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত।

দোহারের মরহুম মোহাম্মদ বেপারী স্মৃতি সিক্স-এ-সাইড ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত।

দোহার প্রতিনিধি।ঢাকার দোহারের রাইপাড়া ইউনিয়নের পশ্চিম ইকরাশী মরহুম মোহাম্মদ বেপারী স্মৃতি ক্রিকেট টুর্নামেনট -২০২১ অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার (৩০ মার্চ) সকাল  ১১ টায় উপজেলার পশ্চিম ইকরাশি বারেক বেপারি মসজিদ সংলগ্ন মাঠে স্কুল প্রতিষ্ঠাতা সাহেদ আলী বেপারির ব্যবস্থাপনায় ও  মোয়াজ্জেম তালুকদারের সভাপতিত্বে, নাজমুল হাসান ও রাব্বি হাসান ইমুনের প্রানবন্ত  সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার।

এবং খেলাটির উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন রাইপাড়া ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও পালামগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক এবং রাইপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী  মোঃ আমজাদ হোসেন।


সিক্স-এ-সাইড ক্রিকেট খেলায় ৮ টি টিম অংশ গ্রহণ করেন। নক আউট পদ্ধতির এ খেলায় আউলিয়া বাদ এবং সুন্দরী পাড়া একাদশ ফাইনালে প্রতিদ্বন্দ্বীতা করেন। সুন্দরী পাড়া একাদশ প্রথমে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ১০৪ রানের টার্গেট দিলে  আলিয়া বাদ একাদশ ২ উইকেট হারিয়ে ৩ বল বাকি থাকতে ৩ উইকেটে জয় ছিনিয়ে নেয়। ম্যান অব দা ম্যাচ নির্বাচিত হয় উদীয়মান খেলোয়াড় রাকিব।
পরে বিজয়ী ও রানার্স আপ টিমকে পুরস্কার তুলে দেন অতিথিরা।


এসময় প্রধান অতিথির বক্তব্যে আলী আহসান খোকন শিকদার বলেন, মাদককে ঘৃণা করি খেলাধুলা গ্রহণ করি। খেলাধূলার সাথে থাকলে মাদক ও বিভিন্ন ধরনের অপরাধ থেকে নিজেদেরকে সবসময় দূরে রাখা যায়। আমি চাইবো তোমরা পড়াশোনার পাশাপাশি সবসময় খেলাধুলার সাথে জড়িত থাকবে।


 এছাড়াও উপস্থিত ৮ টি টিমের তরুণ খেলোয়াড়দের নতুন আঙ্গিকে খেলা দেখে  ভূয়সী প্রশংসা করে তিনি। তোমরা খেলায় যেভাবে মনোযোগী হয়েছো সত্যিই এটা সন্দেহাতীতভাবে প্রশংসিত তিনি উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানান। 


এ সময় আরো উপস্থিত ছিলেন,  সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আন্তর্জাতিক উপকমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, বীর মুক্তিযোদ্ধা আব্দস সালাম মাষ্টার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি এমদাদুল হক মোল্লা, কুসুমহাটি ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা,  কুসুমহাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ স্বপন খান, রাইপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, রাইপাড়া ইউনিয়নের সাবেক যুগ্ন আহবায়ক মারুফ হোসেন চাঁন, বিশিষ্ট সমাজ সেবক আসলাম দেওয়ান,  বিশিষ্ট ব্যবসায়ী সোরহাব হোসেন, বিশিষ্ট সমাজ সেবক তুহিন তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী খোকন হোসেন, প্রবাসী রাহীম হোসেন, প্রবাসী রমজান হোসেন মোল্লা প্রমুখ। 
এছাড়াও যাদের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়েছে তারা হলেন, তাইজুল ইসলাম, মিঠু, শাকিল, আতিক, আল-আমিন, হৃদয়, রবিন, সাব্বির ও সিমান্ত।

আপনি আরও পড়তে পারেন