কেরাণীগঞ্জে ৩১ জুয়াড়ি গ্রেফতার

কেরাণীগঞ্জে ৩১ জুয়াড়ি গ্রেফতার

কেরানীগঞ্জ প্রতিনিধি
ঢাকার কেরানীগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে ৩১ জুয়াড়ি গ্রেফতার করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব-১০) সদস্যরা। 

রবিবার  বিকালে  র‌্যাবের মিডিয়াসেল থেকে বিষয়টি নিশ্চিত করে বলা হয়, গত শনিবার  (১৭ এপ্রিল) রাত ১১টায় দক্ষিণ  কেরানীগঞ্জে গোলাম বাজার ও কালিগঞ্জ  এলাকায় অভিযানে পরিচালনা করে টেলিভিশনে সম্প্রচারিত আইপিএল খেলার উপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ২০ জন জুয়াড়িকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত হলেন, মোঃ মাইনুদ্দিন (৪৬),মোঃ রাকিব (৩০),  মিরাজ (৩৫), মোঃ আনোয়ার হোসেন (৪০),মোঃ রাসেল (৩০), মোঃ আক্তার শিকদার (৪০),  মোঃ রুবেল (২৩), সজিব বেপারী (২৪), মোঃ শহিদ (৩৫), মোঃ রমজান শেখ (২৫),মোঃ আনিস ফকির (৪৬), মোঃ শাহীন (৪২), মোঃ শাহীন (৩৪), মোঃ মোকছেদ বেপারী (৫০),  মোঃ খবির উদ্দিন (৫০), মোঃ কবির হোসেন (৪০), মোঃ ইয়াকুব আলী (৪৪),  মোহাম্মদ আলী ভূইয়া (৬০),  মোঃ রিয়াজ দফাদার (৪০)  মোঃ স্বপন খান (৪৫).

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি  টেলিভিশন,  রিমোর্ট, একটি মনিটর,  ২২টি  মোবাইল ফোন ও নগদ- ৭৯,৬৩০ টাকা উদ্ধার করা হয়। 

এছাড়াও একই রাতে কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা আটাপট্টি রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১১ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

 গ্রেফতারকৃত হলেন, মোঃ ইয়াসিন (২৩), মোঃ এ্যানি খনদকার (২৯),  মোঃ আল আমিন (২৫), মোঃ রাসেল (৩৩), মোঃ ওমর আলী মোল্লা (২৭),  নিপু বর্মণ (১৮), মোঃ মেজবাহ উদ্দিন (৬০) ও মোঃ কামাল সরদার (২৮), মোঃ বিল্লাল হোসেন (২৪), মোঃ ওহিদুল মাতব্বর(৩২),মোঃ আঃ জব্বার (২৮).

গ্রেফতারকৃতদের কাছ  থেকে জুয়া খেলা অবস্থায় ৪৬৮ পিস জুয়া কার্ড (তাস), ১০ টি মোবাইল ফোন ও নগদ- ২৪,১৬০ টাকা উদ্ধার করা হয়। 

র‌্যাব-১০ জানান, ‘গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি।তারা বেশ কিছুদিন ধরে একে অন্যের সাথে টেলিভিশনে সম্প্রচারিত হওয়া আইপিএল খেলার প্রতি বল ও প্রতি ওভার টাকা দিয়ে জুয়া খেলার এবং তাস খেলার  মাধ্যমে নিজেদের সর্বস্ব হারিয়ে  সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।
সংযুক্তিগুলির জাযগা

আপনি আরও পড়তে পারেন