গোয়ালন্দে ইউনুস মোল্লার উদ্যোগে স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ

আরিফুর রহমান মিসুক, গোয়ালন্দ উপজেলা প্রতিনিধিঃ 

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনসচেতনতায় আছ ১৯ এপ্রিল গোয়ালন্দ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মোঃ ইউনুস মোল্লা।

রাজবাড়ী জেলা পরিষদের ব্যবস্থাপনায় হ্যান্ড ওয়াস হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক সম্মিলিত জেলা পরিষদের প্যাকেট বিতরণ করেন। তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আজ সোমবার সকাল ১১ ঘটিকায় স্বাস্থ্যবিধি মেনে স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন রাজবাড়ী জেলা পরিষদের ১নং সদস্য মোঃ ইউনুস মোল্লা।

তিনি বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনের মাঝে নিজেই স্বাস্থ্য সামগ্রী পৌঁছে দেন এ সময় তিনি দ্বিতীয় করুনার ঢেউ মোকাবেলায় স্বাস্থ্য বিধি মেনে লকডাউনের বিধিনিষেধ মেনে চলার জন্য সবাইকে অনুরোধ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভপতি জিয়াউল হাসান জিয়া, গোয়ালন্দ পৌর যুবলীগের সভাপতি শহীদুল আলম শেখ সোহেল, গোয়ালন্দ মটর শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি এম এ হালিম, পৌর যুবলীগের সহ-সভাপতি জসিম শেখ, যুগ্ন-সাধারন সম্পাদকআনোয়ার হোসেন টক্কেল, এবং গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরান আহমেদ আকাশ।

আপনি আরও পড়তে পারেন