যুবলীগ নেতা বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ

যুবলীগ নেতা বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ

ঢাকার  দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সুইডেনের বিরুদ্ধে মক্কা টাওয়ার নামে এক নির্মাণাধীন বাড়ীর কর্তৃপক্ষের কাছে চাঁদা দাবির অভিযোগ ও চড়া দামে তার (সুইডেন) কাছ থেকে নির্মাণ সামগ্রিক না কেনার জন্য অফিস ভাংচুর এবং মারধরের অভিযোগ উঠেছে। চাঁদা না পেয়ে ওই যুবলীগ নেতা শরীফ নামের এক ব্যাক্তিকে পিটিয়েছেন বলেও অভিযোগ করেন।


আজ শনিবার সকাল ১১টা দিকে শুভাঢ্যা পূর্ব পাড়া এলাকার সাবান ফ্যাক্টরী রোডে এ ঘটনা ঘটে।এঘটনায় ,আঃ আজিজ, হারুন,হাসেম নামে কয়েকজন আহত হয়েছেন বলেও জানান আহত শরিফ। তিনি আরো অভিযোগ করেন, এলাকায় কেউ নতুন বাড়ি নির্মান করলে তাদের কাছ থেকে ইট বালু ক্রয় না করলে চাঁদা দাবি করে সুইডেনের লোকজন।

মারধরের সময় নির্মানাধীন বাড়ির সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় একদল মানুষ ওই বাড়ীর নিচে থাকা অফিসরুমে একাধিক বার আনাগোনা করে। ফুটেজে আরো দেখা যায় একপর্যায় ওই লোকজন অফিসে থাকা মানুষদের উপর হামলা করে। 

এ ঘটনায় শনিবার ভুক্তভোগী ঔই যুবলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজি ও হামলার অভিযোগ করতে থানায় গেলে পুলিশ মামলা নেয়নি বলে জানায় । জানাগেছে যুবলীগ নেতা শুভাঢ্যা পূর্ব পাড়া এলাকায় ইট বালু সিমেন্টর ব্যবসা করেন।

এ ঘটনায় কেরানীগঞ্জ দক্ষিন থানার ওসি আবুল৷ কালাম আজাদ মারধরের ঘটনার কথা স্বীকার করলেও চাঁদা দাবির বিষয়টি অস্বীকার করেন।

আপনি আরও পড়তে পারেন