দৈনিক আগামীর সময় সংবাদ প্রকাশের পর দোহারে ভেজাল সেমাই কারখানায় প্রশাসনের অভিযান একলক্ষ টাকা জরিমানা

দৈনিক আগামীর সময় সংবাদ প্রকাশের পর দোহারে ভেজাল সেমাই কারখানায় প্রশাসনের অভিযান একলক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি। ৩ মে দৈনিক আগামীর সময় পত্রিকার অনলাইনে  দোহারের জয়পাড়া বৌ বাজার এলাকায় এক বাড়িতে দুটি আলাদা জায়গায় বিএসটিআইয়ের অনুমোদন ছাড়া অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি করা হচ্ছে লাচ্ছা সেমাইয়ের ভিডিও সংবাদ প্রচার করা হলে সংবাদটি প্রশাসনের নজরে আসে।


সংবাদটিকে গুরুত্ব দিয়ে আজ ০৪ মে দোহার উপজেলার রায়পাড়া ইউনিয়নের বউবাজার এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে বিএসটিআই এর অনুমোদন না নিয়ে  ভেজাল ও  নকল সেমাই  তৈরি ও বাজারজাতকরণ এর অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪১, ৪২ ও ৫০ ধারায় ফ্যাক্টরির মালিককে এক লক্ষ টাকা অর্থদণ্ড আরোপ করা হয় এবং কারখানা বন্ধ করে দেওয়া হয়। 

অভিযান পরিচালনা করেন দোহার উপজেলা সহকারী কমিশানার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট    জ্যোতি বিকাশ চন্দ্র। অভিযানে সহযোগিতা করেন RAB- ১১ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার জনাব আবু মো.সালেহ ও সদস্যগণ।


 সহকারী কমিশানার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট    জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, সংবাদপ্রকাশের পর আমরা বিষয়টি অবগত হই এবং দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করি। এরকম অপরাধে যারাই জড়িত থাকবে কাউকে ছাড় দেয়া হবে না। সকলকেই আইনের আওতায় আনা হবে।  অভিযান চলমান রাখবে বলেও জানান তিনি।

আপনি আরও পড়তে পারেন