দোহারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

দোহারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
সাইফুল ইসলামঃ
ঢাকার দোহারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব ১৭ বালক ২০২১ এর ফাইনাল খেলা সম্পূর্ণ হয়েছে।
গত মঙ্গলবার ৮ই জুন বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে দোহারের নুরপুর মাঠে এ ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় কুসুমহাটি ইউনিয়ন ও দোহার পৌরসভা মুখোমুখি হয়।
খেলায় কুসুমহাটি ইউনিয়ন দলের হয়ে সুব্রত রাজবংশীর একমাত্র গোলে দোহার পৌরসভাকে  পরাজিত করে টুর্নামেন্টের ট্রফি জিতে নেয় কুসুমহাটি ইউনিয়ন।
দোহার উপজেলা সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ মাজিস্ট্রেট জ্যোতি বিকাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সহসভাপতি ফজলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার,  দোহার থানা অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামাল পুলিশ ফোর্স নিয়ে খেলার প্রথম থেকে শেষ পর্যন্ত স্বাস্থ্যবিধি ও আইনশৃঙ্খলা কড়া নজরদারির মধ্যে রাখেন।
এছাড়া ও আরো উপস্থিত ছিলেন,বিশিষ্ট ব্যবসায়ী ও দৈনিক আগামীর সময় পত্রিকার উপদেষ্টা জাফর ইকবাল লাভলু ও সাইফুর রহমান টুটুল, জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম আব্দুল খালেক, কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান, কুসুমহাটি ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আব্দুল কাদের মন্ডল, সুতারপাড়া ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন,  ঢাকা জেলা  ছাত্র লীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, বিলাশপুর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মোঃ রাশেদ চোকদার সহ আরো অনেকে।
খেলাটির রেফারির দায়িত্ব পালন করেন আবুল বাশার এবং সহকারী রেফারির দায়িত্ব পালন করেন  মোঃ ইছাহাক ও সঞ্জয় বিশ্বাস।
খেলাটির শুরু থেকে সঞ্চালনায় ছিলেন সাবেক ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় কুসুমহাটি ইউনিয়ন দলের অয়ন চক্রবর্তী।

আপনি আরও পড়তে পারেন