দোহারে নৌ-যান ব্যবসা সমৃদ্ধি ঐক্য পরিষদের নির্বাচনী আলোচনা সভা

দোহারে নৌ-যান ব্যবসা সমৃদ্ধি ঐক্য পরিষদের নির্বাচনী আলোচনা সভা

দোহার (ঢাকা) প্রতিনিধি :

ঢাকার দোহার উপজেলায় বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের (বিসিভোয়া) আসন্ন দ্বি-বার্ষিক নির্বাচন-২০২১ উপলক্ষে মাহবুব উদ্দিন আহমদ (বীর বিক্রম) ও ইঞ্জিনিয়ার মেহবুব কবির নেতৃত্বাধীন নৌ-যান ব্যবসা সমৃদ্ধি ঐক্য পরিষদের ২৫ জন বিশিষ্ট প্যানেলের উদ্যোগে নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ জুন) দুপুরে উপজেলার নারিশা ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবিরের বাসভবন প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি মাহবুব উদ্দিন আহমদ (বীর বিক্রম) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- কোস্টাল শিপ ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ’র চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবির। এসময়ে জাহাজ ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, জাহাজ মালিকদের নিকট আমি দোয়া ও ভোট প্রার্থী। জাহাজ ব্যবসাকে ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে ফিরিয়ে আনতে হলে আপনাদের জ্ঞান-বুদ্ধি দিয়ে পর্যালোচনা করে আমাদের প্যানেলকে ভোট দিবেন। আমি আশাবাদী আসন্ন নির্বাচনে আপনারা আমাদের ২৫ জনের প্যানেলকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন ইনশাআল্লাহ।

বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের সাবেক ভাইস প্রেসিডেন্ট খুরশিদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মাহবুব উদ্দিন আহমদ (বীর বিক্রম) ও ইঞ্জিনিয়ার মেহবুব কবির নেতৃত্বাধীন নৌ-যান ব্যবসা সমৃদ্ধি ঐক্য পরিষদের প্যানেলের সদস্যবৃন্দ, দোহার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাহাজ ব্যবসায়ী আওলাদ হোসেন, মুকসুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ হান্নান খান-সহ প্রায় তিন শতাধিক জাহাজ ব্যবসায়ীবৃন্দ।

আপনি আরও পড়তে পারেন