দোহারে স্কুল ছাত্রীকে তুলে নিয়ে বিয়ে

দোহারে স্কুল ছাত্রীকে তুলে নিয়ে বিয়ে
নিজস্ব প্রতিনিধি
ঢাকার দোহারের বাস্তা গ্রামের ফরহাদ হোসেনের ছেলে মোঃ শাকিব(২৪) একই গ্রামের শেখ শওকত হোসের মেয়ে মেহেক(১৬) কে জ্বোর করে তুলে নিয়ে বিয় করার ঘটনা ঘটেছে।
মেহেক কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী।
জানা যায়, বৃহস্পতিবার ১০ ই জুন বিকেলে মেহেকের বাড়ির সামনে থেকে বিকেল তিন ঘটিকায় তাকে তুলে নিয়ে পালিয়ে  যায় শাকিব। পরে বিয়ে করে ছবি পাঠায় মেহেকের বাবা মার কাছে।
এবিষয়ে মেহেকের বাবা শেখ শওকত বলেন, আমার মেয়েকে শাকিব ফুসলিয়ে ফাসলিয়ে ভুল বুঝিয়ে জ্বোর করে তুলে নিয়ে গেছে। শুধু নিয়ে গিয়েই ক্ষান্ত হয়নি। তাদের একটি বিয়ের ছবি দিয়ে শাকিবের বাবা আমাদের কাছে ৫লাখ টাকা যৌতুক দাবী করে বলেন, ৫লাখ টাকা দিলে তারা আমার মেয়েকে ঘরে তুলে নিবে। আমার মেয়ে এখনো অনেক ছোট। সে অনেক ভালো মন্দ এখনো বুঝে না। আমার আমাদের মেয়েকে ফিরত চাই। আমি দোহার থানায় একটি অভিযোগ দিয়েছি।
এ বিষয়ে শাকিবের বাবা ফরহাদ বলেন, আমার ছেলে একটি মেয়েকে নিয়ে গেছে জানতে পেরেছি। কিন্তু শাকিব আমাদের সাথে এখনো কোন যোগাযোগ করেনি। যোগাযোগ করলে আমরা তাদের মেনে নিবো। যৌতুক দাবির বিষয়টি তিনি অস্বীকার করেন। মেয়ের অপ্রাপ্ত বয়স্কের বিষয়টি এড়িয়ে যান তিনি।
এ বিষয়ে ১৩ই জুন রবিবার দোহার থানায় একটি লিখিত অভিযোগ করেছেন মেহেকের বাবা।
এ বিষয়ে দোহার থানার এস আই নয়ন বলেন, এ বিষয়ে আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। জিজ্ঞাসাবাদের জন্য শাকিবের পিতা ও মাতাকে থানায় আনা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।

আপনি আরও পড়তে পারেন