লকডাউন কার্যকরে সুনামগঞ্জ জেলা প্রশাসনের প্রচারণা ও মাস্ক বিতরণ

লকডাউন কার্যকরে সুনামগঞ্জ জেলা প্রশাসনের প্রচারণা ও মাস্ক বিতরণ

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

মরনব্যাধী করোনা ভাইরাস এর  সংক্রমণ বিস্তার রোধকল্পে লকডাউন এর সার্বিক পরিস্থিতি পরিদর্শন করার পাশা-পাশি  সচেতনতা মূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঝ জাহাঙ্গীর হোসেন।
মরনব্যাধী করোনা ভাইরাস এর বিস্তার রোধকল্পে সরকারি নির্দেশনা মোতাবেক সার্বিক কার্যাবলী ও চলাচলে বিধি নিষেধ আরোপ এবং স্বাস্থ্য বিধি মেনে চলা ও জন সচেতনতার লক্ষ্যে ২৮ শে জুন রোজ সোমবার দুপুর ১২ ঘটিকার সময় সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন  ও পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম সুনামগঞ্জ জেলা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট পরিদর্শন করার পাশাপাশি জনসচেতনতা মূলক প্রচারণা করেছেন এবং পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে ।
এ সময উপস্থিত ছিলেন সুনামগঞ্জে নবাগত উপপরিচালক স্থানীয়  সরকার বিভাগ মোহাম্মদ জাকির হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আল-ইমরান রুহুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী সায়েম, সুনামগঞ্জ সদর উপজেলা ইউএনও ইমরান শাহরিয়ার, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জয়নাল আবেদীন, ট্রাফিক ইন্সপেক্টর মোহাম্মদ সামছুল ইসলাম, সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্ম কর্তা মোহাম্মদ সাহিদুর রহমান ওসি তদন্ত এজাজ আহমদ, ওসি ডিবি ইকবাল বাহার, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার গণ সহ পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।
প্রচারনায় জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, আজ সোমবার থেকে সারা দেশে লকডাউন শুরু তাই প্রথম দিন সবাই কে সতর্ক থাকার অনুরোধ করছি আগামীকাল থেকে প্রশাসন কঠোর অবস্থানে থাকবে। সবাইকে স্বাস্থ্য বিধি মানতে হবে। কেউ আইন লঙ্ঘন করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম বলেন, জনগণের কল্যাণের জন্যই এই লকডাউন। যদিও কিছুটা কষ্ট হবে কিন্ত জীবন বাঁচানোর জন্য এইটুকু সহ্য করতে হবে। সবাই স্বাস্থ্য বিধি মেনে চললে রোগ বিস্তার লাভ করতে পারবে না।

আপনি আরও পড়তে পারেন