এবার ডিজিটাল পর্দা কাঁপাতে আসছে ‘বাহুবলী’

এবার ডিজিটাল পর্দা কাঁপাতে আসছে ‘বাহুবলী’

বড়পর্দার পর এবার ডিজিটাল পর্দা কাঁপাতে আসছে ভারতীয় চলচ্চিত্র জগতের অন্যতম মাইলফলক ‘বাহুবলী’। বেশ কিছু দিন ধরেই জল্পনা চলছি বাহুবলী সিরিজের তৃতীয় ছবি আসতে চলেছে। গুঞ্জন সত্যি হলেও দুটি চমক রয়েছে। এবার আর প্রেক্ষাগৃহে নয় বরং ডিজিটাল অভিষেক করতে চলেছে বাহুবলী। আসতে চলেছে বাহুবলীর নতুন সিরিজ, নাম ‘বাহুবলী: বিফোর দ্য বিগিনিংস’। সিরিজের পরিচালনার দায়িত্বে রয়েছেন এক বাঙালি পরিচালক।

সিরিজটির পরিচালনার দায়িত্ব প্রথমে ছিল পরিচালক বিশেষ কৃষ্ণমূর্তির উপর। কিন্তু শেষ মুহূর্তে সরে দাঁড়ান তিনি। এখন সিরিজ পরিচালনার ভার নিয়েছেন রিভু দাশগুপ্ত ও কুণাল দেশমুখ। খবর অনুযায়ী ইতিমধ্যেই চিত্রনাট্য লেখার কাজ শুরু করে দিয়েছেন তারা। শুটিংও শুরু হয়ে যাবে তাড়াতাড়িই।

জানা গেছে, পরিচালক এস এস রাজামৌলির বাহুবলীর কাহিনীকেই ডিজিটালি রূপ দিতে চলেছেন রিভু ও কুণাল। এই সিরিজের অধিকাংশ জুড়ে দেখানো হবে কিছু অজানা কাহিনী, যেমন বাহুবলীর সাম্রাজ্য মাহেশমতীর উত্থান ও রাজমাতা দেবগামীর কাহিনী।আশা করছে চরম জনপ্রিয় ছবির তালিকায় অনায়াসে প্রথম সারিতে জায়গা করে নেবে বাহুবলী সিরিজ।

বাহুবলী ও বাহুবলী ২ দুটি ছবিই সুপারহিট হয়েছিল। তবে প্রথম ছবির তুলনায় দ্বিতীয় ছবিটি নিয়ে প্রত্যাশা বেড়ে যাওয়ায় বেশ বিতর্কেও জড়িয়েছিল বাহুবলী ২। দক্ষিণী ইন্ডাস্ট্রি তো বটেই, গোটা দেশেই উন্মাদনা ছড়িয়েছিল এই ছবি নিয়ে। জনপ্রিয়তার পাশাপাশি বক্স অফিস সংগ্রহও উল্লেখযোগ্য ছিল এই ছবির। বড়পর্দায় সাফল্য দেখে তাই স্বাভাবিক ভাবেই নতুন বাহুবলী সিরিজ নিয়ে দর্শকদের প্রত্যাশা বেড়ে গিয়েছে।

প্রসঙ্গত, বাঙালি পরিচালক রিভু দাশগুপ্তের শেষ ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। ছবির মুখ্য চরিত্রে ছিলেন পরিণীতি চোপড়া‌। তবে ছবিটি সাফল্যের মুখ দেখেনি। অপরদিকে কুণাল দেশমুখের ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি জনপ্রিয় ছবি জান্নাত, জান্নাত টু, সিদ্দত।

আপনি আরও পড়তে পারেন