রাতের আঁধারে খাদ্য সহায়তা নিয়ে স্বেচ্ছাসেবকলীগ সভাপতি

রাতের আঁধারে খাদ্য সহায়তা নিয়ে স্বেচ্ছাসেবকলীগ সভাপতি

 

স্টাফ রিপোর্টার:

লকডাউনের বিপর্যস্ত পরিস্থিতিতে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় কর্মহীন হয়ে পড়া বাস পরিবহন শ্রমিকদের মাঝে রাতের আঁধারে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ।

বৃহস্পতিবার (৮ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কলাকোপা ইউনিয়ন পরিষদ ভবনে ২০০ টি পরিবহন শ্রমিক পরিবারের মাঝে এসব খাদ্য সহায়তা পৌছে দেন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। খাদ্য সহায়তার মধ্যে ছিলো ১০কেজি চাল, ১কেজি তেল, ১ কেজি ডাল, ১কেজি আলু, ১কেজি পিয়াজ ও ১ কেজি লবণ।

এসময় নির্মল রঞ্জন গুহ বলেন, আওয়ামীলীগ সব সময় বিপদে আপদে মানুষের পাশে দাঁড়ায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় বলেন, ‘তিনি জনগণের শাসক নন তিনি একজন সেবক’।

নির্মল রঞ্জন গুহ বলেন, বিএনপি শুধু টকশোতে বড় বড় কথা বলছে। আজকে দেশের দূর্দিনে মাঠে নেই। তিনি বলেন, ভোটের সময় যদি আমরা ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে পারি, বিপদকালে কেন বাড়ি বাড়ি সহায়তা দিতে পারব না। এ সময় তিনি সমাজের বিত্তবানদের কর্মহীন ও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। তিনি বলেন, যারা এই লকডাউনের বিপর্যস্ত পরিস্থিতিতে লজ্জায় আসতে পারেন না, তাদের সেবার জন্য একটি হট লাইন চালু করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক আবুল কালাম আজাদ, ঢাকা জেলা দক্ষিনের সভাপতি মাহবুব বেপারী, কলাকোপা ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল, নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলীপ কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মো. পলাশ প্রমুখ।

নবাবগঞ্জ, ঢাকা।

আপনি আরও পড়তে পারেন