লুট করা ২১ গরুসহ দুই ডাকাত আটক

লুট করা ২১ গরুসহ দুই ডাকাত আটক

বগুড়ায় লুট করা ২১টি গরুসহ দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। রোববার (১১ জুলাই) দিবাগত রাত ৩টায় গাবতলী উপজেলার উনচুরখী গ্রাম থেকে গরুসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার উনচুরখী গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে মো. শাকিল আহমেদ (২০) ও একই এলাকার মৃত আব্দুল গণির ছেলে  মো. আব্দুল বারী ওরফে যুবরাজ (৪০)।

পুলিশ জানায়, চট্টগ্রামের বোয়ালখালী থানার শ্রীপুর এলাকার গরু ব্যবসায়ী মো. আলমগীর হোসেন (৪২)। তিনি নীলফামারীর বিভিন্ন গরুর হাট থেকে ২১টি গরু কিনে রোববার ট্রাকে (ঢাকা মেট্রো-ট-১৫-৭২০৭) করে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে সন্ধ্যায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা এলাকার কালীতলা মহাসড়কে পৌঁছালে ১০/১২ জন ডাকাত অন্য একটি ট্রাক দিয়ে ব্যারিকেড দিয়ে গরুর মালিককে অস্ত্রের মুখে জিম্মি করে ২১টি গরুবোঝাই ট্রাক নিয়ে পালিয়ে যায়। রাত ৩টার দিকে ডাকাতরা গরুবোঝাই ট্রাক নিঢে গাবতলী থানাধীন গাবতলী থেকে সারিয়াকান্দিগামী রোডের উনচুরখী স্ট্যান্ডের উত্তর পাশে পৌঁছায়। এ সময় গাবতলী থানার ডিউটিরত পুলিশ সদস্যরা দুজন ডাকাতকে ২১টি গরুসহ আটক করে।

এদিকে এ ঘটনায় সোমবার (১২ জুলাই) দুপুরে গাবতলী থানা পরিদর্শন করেন পুলিশ আলী আশরাফ ভূঞা। তিনি জানান, গরুগুলো প্রকৃত মালিককে বুঝিয়ে দেওয়া হবে।

গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল জানান, গাবতলী থানার টহল পুলিশের অভিযানে গরুসহ ডাকাতদের ধরা হয়েছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন