দোহারে এসিল্যান্ডকে জ্যেষ্ঠ সাংবাদিকদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা ক্রেস্ট প্রদান।

দোহারে এসিল্যান্ডকে জ্যেষ্ঠ সাংবাদিকদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা ক্রেস্ট প্রদান।
ঢাকার দোহার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্রকে দোহারের জ্যেষ্ঠ সাংবাদিকদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়েছে। গত বুধবার (২৮ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলা শিল্পকলা একাডেমির ভবনে এ বিদায় সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়।
দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র “এসিল্যান্ড” থেকে জনপ্রসাশন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পাওয়ায় নতুন কর্মস্থল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান ও দোহার থেকে বদলিজনিত কারণে তার এই বিদায় নেওয়া।
তার কর্মজীবনের সফলতা কামনা করে সাংবাদিকদের পক্ষ থেকে এ বিদয় সংবর্ধনা ক্রেস্ট তুলেদেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম ফিরোজ মাহমুদ নাঈম, দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি মাহবুবুর রহমান টিপু, নাট্যব্যক্তিত্ব ও জ্যেষ্ঠ  সাংবাদিক শেখ সেলিম, দৈনিক আগামীর সময় পত্রিকার সহসম্পাদক আবুল হাসেম ফকির, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার প্রতিনিধি আবু জোনায়েদ বিপ্লব, দৈনিক খোলা কাগজ পত্রিকার প্রতিনিধি মহিউল ইসলাম পলাশ, দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি মো. জুবায়ের, আই.বি.এন টেলিভিশনের প্রতিনিধি মো. সাইফুল ইসলাম, কোলকাতা টিভির প্রতিনিধি মো.শাহীনুজ্জামান শাহীন, প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন