রাজনীতি ছাড়ার ঘোষণা দিলেন এমপি একরামুল চৌধুরী

রাজনীতি ছাড়ার ঘোষণা দিলেন এমপি একরামুল চৌধুরী

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেছেন, আমি ও আমার ছেলে সিদ্ধান্ত নিয়েছি, আমরা আর রাজনীতি করব না। আমরা রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকব না। বৃহস্পতিবার (০৫ আগস্ট) দুপুরে শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয় মিলনায়তনে তিনি এসব কথা বলেন।

একরামুল করিম চৌধুরী আরও বলেন, আমি নিজের টাকা নিয়ে রাজনীতি করি। কারো টাকা দিয়ে রাজনীতি করি না। আমি বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করি। নোয়াখালী জেলা আওয়ামী লীগ সুশৃঙ্খল। এখন আবার একটা পক্ষ উচ্ছশৃঙ্খল করার চেষ্টা করছে।

সভাপতির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খাইরুল আনম সেলিম বলেন, আমরা দলের জন্য কাজ করব। আমরা সবাই মিলে কাজ করলে আওয়ামী লীগের জন্য কাজ হবে। শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। শিগগিরই নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে সকল জল্পনা-কল্পনার অবসান হবে।

পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় দোয়া ও আলোচনা সভা শেষে মোনাজাতে শেখ কামাল ও বঙ্গবন্ধুর পরিবারের শহিদদের জন্য দোয়া করা হয়।

এর আগে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খাইরুল আনম সেলিম চৌধুরী ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি।

আপনি আরও পড়তে পারেন