জগন্নাথপুরে কলকলিয়া সমাজ কল্যাণ সংস্থার আর্থিক সহায়তা পেল দুই পরিবার

জগন্নাথপুরে কলকলিয়া সমাজ কল্যাণ সংস্থার আর্থিক সহায়তা পেল দুই পরিবার
হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

প্রবাসে বসবাসরত বাংলাদেশীদের সংগঠন ” কলকলিয়া সমাজ কল্যাণ সংস্থা ” এর পক্ষ থেকে রোগাক্রান্ত গেদা বেগম(৭০) এর চিকিৎসার্থে ও রোগাক্রান্ত হয়ে মৃত্যু বরণকারী নবীন (৪৫) এর স্ত্রী লাইলী বেগম (৩৫) কে নগদ অর্থ প্রদান করা হয়েছে।
উন্নত বিশ্বের অন্যতম দেশ স্পেন এর বার্সেলোনায় বসবাসরত সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাধীন কলকলিয়া ইউনিয়ন এর বাসিন্দা তরুণ সমাজসেবীদের হাতে গড়া আর্তমানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন ” কলকলিয়া সমাজ কল্যাণ সংস্থা ” এর সদস্যরা সংগঠন এর প্রতিষ্ঠালগ্ন ২০১৯ সাল থেকে দুস্থ সহায় সম্বলহীন হতদরিদ্র মানুষকে বিভিন্ন ভাবে সার্বিক সহযোগিতা করে আসছেন। এরই ধারাবাহিকতায়  “ কলকলিয়া সমাজ কল্যাণ সংস্থা ” এর পক্ষ থেকে কলকলিয়া বাজার বণিক সমিতির সভাপতি মোঃ হারুন মিয়া, কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর সাবেক মেম্বার মির্জা আব্দুল লতিফ ও সাদিপুর গ্রাম নিবাসী তরুণ সমাজ সেবক মোঃ মোক্তার হোসেন ৯ ই আগষ্ট রোজ সোমবার বিকালে কলকলিয়া বাজার শাখা এশিয়া ব্যাংক (এজেন্ট ব্যাংকিং)  এর হলরুমে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন পরিষদ  এর অন্তর্ভুক্ত ঘিপুড়া গ্রাম নিবাসী মৃত হবিব উল্লাহর রোগাক্রান্ত মেয়ে গেদা বেগম (৭০) এর চিকিৎসার্থে গ্রাম নিবাসী মোঃ আব্দুস সোবহান এর হাতে নগদ ১০ হাজার টাকা ও জগদীশপুর গ্রাম নিবাসী রোগাক্রান্ত হয়ে সদ্য মৃত্যু বরণকারী নবীন হোসেন(৪৫) এর স্ত্রী লাইলী বেগম(৩৫) কে সহায়তার নগদ ১০ হাজার টাকা  গ্রাম নিবাসী মোঃ মাসুদ আহমেদ তালুকদার এর হাতে হস্তান্তর করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ সাদিকুর রহমান নান্নু, তরুণ সমাজ সেবক মোঃ জাহিদুর রহমান জাহিদ ও মোঃ মোজাম্মেল হক প্রমূখ।
স্পেন প্রবাসী কলকলিয়া সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা মোঃ আব্দুল গনি এনাম ও উপদেষ্টা সচিব মোঃ জুলফিকার আলী ও উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য মির্জা সালাম বলেন, আমাদের সংগঠন এর সম্মিলিত প্রচেষ্টায় শিক্ষা -সাংস্কৃতি সহ দুস্ত সহায় সম্বলহীন হতদরিদ্র মানুষকে বিভিন্ন ভাবে সার্বিক সহযোগিতা করে আসছি।  অদূর ভবিষ্যতেও এরকম কার্যক্রম চালিয়ে যাওয়ার সংকল্প রয়েছে। আমরা কলকলিয়া সমাজ কল্যাণ সংস্থার উত্তোরত সাফল্য কামনায় সকলের দোয়া কামনা করছি।

আপনি আরও পড়তে পারেন