মেসির জার্সি ৩০ মিনিটেই শেষ

মেসির জার্সি ৩০ মিনিটেই শেষ

অনেক জল্পনা কল্পনার শেষে লিওনেল মেসি এখন প্যারিস সেইন্ট জার্মেইঁর। তর্কসাপেক্ষে সর্বকালের সেরা এই খেলোয়াড়কে দলে ভিড়িয়ে ফরাসি ক্লাবটি দিয়েছে রীতিমতো রাজার সম্মাননা। ফুটবলের এই মহাতারকাকে দলে ভেড়ানোর সুফল ইতোমধ্যেই পেতে শুরু করেছে দলটি। মেসিকে দলে ভেড়ানোর আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পরই নিজেদের অফিসিয়াল স্টোরে দেখেছে রীতিমতো জার্সি নিয়ে কাড়াকাড়ি। শেষ হয়ে গেছে মাত্র ৩০ মিনিটের মধ্যেই!

বার্সেলোনার সঙ্গে আনুষ্ঠানিক সম্পর্ক শেষ হয়ে গিয়েছিল গত জুনের শেষেই। এরপর তার নতুন চুক্তির সম্ভাবনাও শেষ হয়ে গেছে গেল বৃহস্পতিবার। তখন থেকেই আর্জেন্টাইন তারকাকে ভেড়ানোর লক্ষ্যে লেগে পড়ে প্যারিসিয়ানরা। ফ্রান্সের রাজধানীতে বাড়তে থাকে অপেক্ষা। সে অপেক্ষা শেষ হয়েছে গতকাল। স্থানীয় সময় বিকেলেই পা রেখেছেন শহরে। এরপর সব আনুষ্ঠানিকতা সেরে পিএসজি নিজেদের পেজে আনুষ্ঠানিক ঘোষণাটা দেয় স্থানীয় সময় রাত ১১টা ১৫ মিনিটে।

এরপরই যেন লোকজন হামলে পড়লেন পিএসজির অফিসিয়াল ওয়েবসাইটে। মেসির জার্সি শেষ হয়ে গেল মাত্র ত্রিশ মিনিটের ব্যবধানে। জার্সিতে স্বাভাবিকের চেয়ে বেশি দাম হেঁকেছিল ফরাসি দলটি। স্বাভাবিকভাবে পিএসজির যে কোনো খেলোয়াড়ের জার্সির জন্য ১০৭.৯৯ ইউরো দিতে হলেও মেসির ক্ষেত্রে চাওয়া হচ্ছিল ৫০ ইউরো বেশি। ১৫৭.৯৯ ইউরো দামের এই জার্সি বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় ১৫,৭২০ টাকায়।

কিন্তু মহাতারকা নিজেদের দলে আগমন বলে কথা। ফরাসিদের চাহিদা তাই বাঁধ মানেনি আদৌ। শেষ হয়ে গেছে ঘোষণার ত্রিশ মিনিট, অর্থাৎ স্থানীয় সময় ১১টা ৪৫ মিনিটেই।

যদিও এমনিতে পিএসজির খেলোয়াড়দের জার্সি মূল্য ১০৭.৯৯ ইউরো। বাংলাদেশি মুদ্রায় যা ১০৭৪৫ টাকার মতো। নেইমারদের জার্সি মূল্যও এমনই। কিন্তু মেসি বলে কথা। তার জার্সি তো একটু বেশি দামেই বিক্রি করবে পিএসজি! ৩০ নম্বর জার্সির মূল্যটা আরও বেড়ে গেলেও অবাক হওয়ার কিছুই থাকবে না!

আপনি আরও পড়তে পারেন