খালেদা জিয়া পুরোপুরি সুস্থ এমন বলা যাচ্ছে না : চিকিৎসক

খালেদা জিয়া পুরোপুরি সুস্থ এমন বলা যাচ্ছে না : চিকিৎসক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনা পরবর্তী শারীরিক জটিলতা থেকে মুক্তি পেয়েছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক টিমের সদস্য ও দলের ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন।

তিনি বলেন, তিনি (খালেদা জিয়া) পুরোপুরি সুস্থ এ কথা বলা যাবে না। এখনও তাকে চারজন ধরে হুইল চেয়ারে করে বাসা থেকে নিচে নামতে হয়।

বুধবার (১৮ আগস্ট) বিকেলে মহাখালীর শেখ রাসের গ্যাস্ট্রোলিভার হাসপাতালে খালেদা জিয়ার টিকার দ্বিতীয় ডোজ নেওয়া শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ডা.জাহিদ বলেন, আগে উনার যেসব রোগ ছিল সেগুলো এখনো আছে। তাই তার উন্নত চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা বিদেশে নেওয়ার যে সুপারিশ করেছিলেন, আমরা মনে করি সেটি এখনো প্রয়োজন আছে।

খালেদা জিয়ার পক্ষ থেকে দোয়া চেয়ে বিএনপির এ ভাইস চেয়ারম্যান বলেন, করোনার টিকা নেওয়ার পরও অনেকে আক্রান্ত হচ্ছেন। পার্শ্বপ্রতিক্রিয়াও দেখা দেয়। তাই তিনি যেন ভালো থাকতে পারেন সেজন্য সবাই দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার, মহিলা দলের নেত্রী সুলতানা আহমেদ, নিলুফার চৌধুরী মনি, ইয়াসমিন আরা, যুবদলের নেতা সাইফুল আলম নিরব, সুলতান  সালাউদ্দিন টুকু এস এম জাহাঙ্গীর, শফিকুল ইসলাম মিল্টন, নুরুল ইসলাম নয়ন,শরিফউদ্দিন জুয়েল প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন