পোকোর নতুন স্মার্টফোন পোকো এম৩ প্রো ৫জি

পোকোর নতুন স্মার্টফোন পোকো এম৩ প্রো ৫জি

বাজারে সম্প্রতি একটি ফ্ল্যাগশিপ ফোন উন্মোচন করেছে স্মার্টফোন ব্র্যান্ড পোকো। ‘পোকো এম৩ প্রো ৫জি’ মডেলের ফোনটির অন্যতম বৈশিষ্ট্য এর অত্যাধুনিক মিডিয়াটেক ডাইমেনসিটির ৭০০ প্রসেসর, অনন্য ডিজাইন ও দুর্দান্ত বিনোদন অভিজ্ঞতার সমাহার। ডিজাইনের নতুনত্ব ফোনটিকে দিয়েছে প্রিমিয়াম লুক। স্লিম ফোনটিতে সেই সঙ্গে রয়েছে অসাধারণ ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি।

ডিজাইন

পোকো এম৩ প্রো ৫জি ডিভাইসটির ডিজাইন অন্য ফোনগুলোর চেয়ে ভিন্ন। ফোনটিতে নতুন একটি লুক দিতে দেয়া হয়েছে ‘সুইচব্লেড ডিজাইন’। পেছনে ওপরের বাম দিকে লম্বালম্বি দেয়া হয়েছে তিনটি ক্যামেরা ও ফ্ল্যাশ।

স্টাইলিশ ডিভাইসটির পেছনের অংশটা প্লাস্টিকের হলেও থাকছে গ্লসি ফিনিশিং। ডিভাইসটির পুরুত্ব মাত্র ৮.৯২ মিলিমিটার, বড় আকারের ব্যাটারি থাকলেও ফোনটির ওজন বেশি নয়, মাত্র ১৯০ গ্রাম। রয়েছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

ডিসপ্লে

ফোনটিতে আছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডিপ্লাস ডটড্রপ ডিসপ্লে। ডিসপ্লের রেজল্যুশন ১০৮০–২৪০০ পিক্সেল। ডিসপ্লেটি ৯০হার্জের হওয়ায় কোনো ধরনের ল্যাগ ছাড়াই কাজ করা যাবে।

ক্যামেরা

ডিভাইসটির পেছনে দেয়া হয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। পেছনে প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ৪৮ মেগাপিক্সেলের, এর সঙ্গে একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং আরেকটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা।

ব্যাটারি

পোকো এম৩ প্রো ৫জি ফোনে ব্যাটারি দেয়া হয়েছে শক্তিশালী ৫০০০ এমএএইচ। বক্সে আছে ২২.৫ ওয়াট চার্জার। এছাড়া সাপোর্ট করবে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং। ফলে ফোনটি চার্জ দিতে ব্যবহারকারীদের বেশি সময় লাগবে না।

পোকো এম৩ প্রো ৫জি এসেছে তিনটি অসাধারণ কালারে পোকো ইয়েলো, কুল ব্লু এবং পাওয়ার ব্ল্যাকে। ৬+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ফোনটির দাম ২৩ হাজার ৯৯৯ টাকা।

 

আপনি আরও পড়তে পারেন