বিশ্বনাথে ২৮৫ বোতল ভারতীয় মদ সহ দুই জন গ্রেপ্তার

বিশ্বনাথে ২৮৫ বোতল ভারতীয় মদ সহ দুই জন গ্রেপ্তার

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

বিভিন্ন ব্রান্ডের  ২৮৫ বোতল ভারতীয় মদ সহ সোহেল (৩৫) ও আনহার(২৭) নামক দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বিশ্বনাথ থানা পুলিশ।
স্থানীয় ও থানা সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান এর দিক নির্দেশনায় অত্র থানার এক দল পুলিশ ২৪ শে আগষ্ট বিকাল ৩ ঘটিকার সময় বিশেষ অভিযান পরিচালনা করে বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়ন এর অন্তর্ভুক্ত আতাপুর গ্রাম এলাকার পরগণা বাজার রাস্তা সংলগ্ন সুরমা নদীর পাড় থেকে  ২১৮ পিচ অফিসার চয়েজ,২২ পিচ মেগডুয়েন্স ও ৪৫ পিস এসিপ্লাডা ভারতীয় মদ সহ ব্যবসায়ী উপজেলার দৌলতপুর ইউনিয়ন এর ছত্তিশ গ্রাম নিবাসী মৃত মোঃ ফিরোজ বক্সের ছেলে মোঃ সোহেল মিয়া(৩৫) ও একই গ্রাম নিবাসী মৃত মোঃ আলী আকবর এর ছেলে সিএনজি অটোরিক্সা চালক মোঃ আনহার আলী(২৭) কে গ্রেপ্তার করেছেন। এসময় মাদবদ্রব্য বহনকারী একটি ট্রলার(নৌকা) এবং একটি সিএনজি অটোরিক্সা (সিলেট -থ-১২-৯২-৩০) জব্দ করেছেন। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিশ্বনাথ থানায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, ছাতক থেকে নৌকা যোগে ৩ জন মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মদ নিয়ে আসে।তারা নৌকা থেকে মদ সিএনজি অটোরিক্সায় উঠানোর সময় গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ এর একটি দল তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ২৮৫ বোতল ভারতীয় মদ সহ  দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করার পাশাপাশি মদ বহনকারী নৌকা ও সিএনজি অটোরিক্সা জব্দ করে থানায় নিয়ে এসেছে। অজ্ঞাতনামা আরো ৩ মাদক ব্যবসায়ী পালিয়ে গেছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

 

 

 

আপনি আরও পড়তে পারেন