মাধবপুরে রাস্তা না থাকায় ২০ টি পরিবারের ভোগান্তি

মাধবপুরে রাস্তা না থাকায় ২০ টি পরিবারের ভোগান্তি
আনিসুর রহমান,  মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধিঃ
হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউা ইউনিয়নের বাড়া  চান্দুরা গ্রামে রাস্তা না থাকায় চড়ম দূর্ভোগ পোহাচেছ ২০ টি পরিবার। বাঁশ দিয়ে সেতু নির্মান করে চলাচল করছে লোকজন। সামান্য বৃষ্টি হলেই নিচু রাস্তাটি পানিতে তলিয়ে যায়। কর্দমাক্ত হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। তখন বাঁশ দিয়ে সেতু নির্মান করে চলাচল করতে হয় তাদের।  প্রায় সময় বাঁশের ব্রীজ ভেঙ্গে পনিতে পড়ে গিয়ে মারাত্বক আহত হয়েছেন অনেকে। অনেক শিক্ষার্থী ঝুকি নিয়ে স্কুল – কলেজে যেতে হচেছ।
বাড়া চান্দুরা গ্রামের কালা মিয়া জানান, যত প্রার্থী পাশ করছে , যারা দাড়াইছে সবার কাছে আমরা গেছি। ১৫/১৬ বছর যাবত আমরা কষ্ট করতেছি। আমাদের আশা দিছে কিন্তু আমরা সাকসেস হতে পারি নাই।
আল আমিন নামে এক যুবক জানান, খুবই বেশেবা (সমস্যা) , দ্বিতীয় কথা হল লাশ নিয়ে যেতেও সমস্যা হয়।
আন্দিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহামেদ হেলাল জানান,আমি দুই বছর হল উপ নির্বাচনে চেয়ারম্যান হয়েছি। অনেক সমস্যা আমার ইউনিয়নে। অনেক রাস্তাঘাটের অনেক প্রবলেম। আমি চেষ্টা করতেছি আন্তরিক ভাবে আমার ইউনিয়নবাসীর দূর্ভোগ কমানোর জন্য। আমাদেরও সীমাবন্ধতা আছে তারপরও আমার  উধ্বর্তন যারা আছেন আমাদের মন্ত্রী মহোদয় , উপজেলা চেয়ারম্যান, উপজেলা নিবার্হী কর্মকর্তা তাদের সহযোগীতায় আমাদের উন্নয়ন কার্যক্রম অব্যাহত আছে। এবং আশা করি পর্যায়ক্রমে এই রাস্তার কাজেও আমরা হাত দিতে পারব।

আপনি আরও পড়তে পারেন