‘তুমি যেটা চাও’

‘তুমি যেটা চাও’

গেল ছয় মাস ভীষণ পরিশ্রম করেছেন বিদ্যা সিনহা মিম। তাঁর সোশ্যাল মিডিয়া টাইমলাইন ঘাঁটলে সেটার প্রমাণ পাওয়া যাবে। কয়েকদিন পরপরই ব্যায়াম করার ছবি পোস্ট করেছেন মিম। ঘাম ঝরিয়েছেন বাড়িতে ও জিমে। খাবারের তালিকাও বদলেছেন। যার ফলে ছয় মাসেই জিরো ফিগারে দেখা দিয়েছেন অভিনেত্রী।

রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ‘জিরো ফিগার’-এর বেশকিছু ছবি আপলোড করেছেন মিম। রফিকুল ইসলাম র‍্যাফের তোলা ওই ছবিতে মিম ধরা দিয়েছেন আকর্ষণীয় ভঙ্গিতে।

তাঁর এই নতুন লুক এরইমধ্যে ভাইরাল অনলাইনে। রোববার সন্ধ্যা পর্যন্ত মিমের ফেসবুক পেজে আপলোড করা ছবির পোস্টে রিঅ্যাকশন পড়েছে প্রায় ষাট হাজার। কমেন্ট করেছেন প্রায় নয় হাজার লোক।

ছবির ক্যাপশনে মিম লিখেছেন, ‘তুমি যেটা চাও, সেটা সবসময় পাবে না। তবে যেটার জন্য তুমি পরিশ্রম করবে, সেটা পাবে। শরীরের এই গঠন পাওয়ার জন্য আমি ৬ মাস কঠোর পরিশ্রম করেছি।’ ওই পোস্টে মিম ধন্যবাদ জানিয়েছেন তার জিম সেন্টার এবং ট্রেইনারের প্রতি।

মিমের এই নতুন লুক কি নতুন কোনো সিনেমার জন্য? সেটা নিয়ে বিস্তারিত কিছু না জানালেও তিনি যে ভেতরে ভেতরে বড় কোনো কাজের প্রস্তুতি নিচ্ছেন, সেটা অনেকটা নিশ্চিত।

মাঝে অনেকদিন মিমের নতুন কোনো ছবির খবর ছিল না। লকডাউন শেষে ‘অন্তর্জাল’ সিনেমা দিয়ে শুটিংয়ে ফিরেছেন কিছুদিন আগে। দীপংকর দীপন পরিচালিত এই ছবিতে মিমের সঙ্গে আছেন সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমনের মতো তারকারা।

 

আপনি আরও পড়তে পারেন