পালামগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির অভিষেক

পালামগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির অভিষেক
আবুল হাশেম ফকির ঃ
১৪ ডিসেম্বর, মঙ্গলবার দুপরে দোহারে উপজেলার রাইপাড়া ইউনিয়নের পালামগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়।
 নব নির্বাচিত সভাপতি মো.আজমির হোসেনের সভাপতিত্বে  এবং সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেনের উপস্থাপনায় নব-নির্বাচিত কমিটির সকল সদস্যদের নিয়ে পরিচিতি দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে পালামগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটি।
এই সময় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা করা হয়। পাশাপাশি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারি সকল শহীদদের প্রতি শ্রদ্ধা ও তাদের আত্মার শান্তি কামনা করা হয়।  মাওলানা জোবায়ের হোসেন দোয়া ও মিলাদ মাহফিল  পরিচালনা করেন ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাইপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ নুরুল হক, সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী উপ কমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য সুরুজ আলম সুরুজ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পালামগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক চেয়ারম্যান প্রার্থী মো. আমজাদ হোসেন,৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ মুক্তার হোসেন মইফুল , সংরক্ষিত আসনের মহিলা মেম্বার রওশন আক্তার রিনি, বাজারে কমিটির সহসভাপতি মোঃ সারাফাত হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মোঃ রফিক শেখ, নির্বাহী সদস্য শেখ আমির হামজা, সদস্য রনি সাহা,সদস্য মোঃ চান মিয়া,সদস্য সংগ্রাম বেপারি, সদস্য মোঃ আলাউদ্দিন বেপারি,সদস্য মোঃ মাহমুদুল হাসান,
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাট্যকার পরিচালক,সিনিয়র সাংবাদিক শেখ সেলিম, আগামীর সময় পত্রিকার সহকারী সম্পাদক আবুল হাশেম ফকির প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন