দোহারের পালামগঞ্জে চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেনের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত

দোহারের পালামগঞ্জে চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেনের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত
আবুল হাশেম ফকির ঃ
ঢাকার দোহারে আসন্ন ইউপি  নির্বাচনকে সামনে রেখে উপজেলার রাইপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পালামগঞ্জ গ্রামের ছিদ্দিক মিয়ার উঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন এর পক্ষে নির্বাচনী উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত অব্যাহত রেখেছেন।
 গতকাল ১৭ ডিসেম্বর শুক্রবার    বিকেলে রাইপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পালামগঞ্জ গ্রামের ছিদ্দিক মিয়ার বাড়ির উঠানে ওই উঠান বৈঠক ও নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শত শত নারী পুরুষের  উপস্থিতিতে মোঃ মাসুম মিয়ার   সঞ্চালনায় ও কাশেম হাওলাদারের সভাপতিত্বে উঠান বৈঠকে ও নির্বাচনী আলোচনা সভায় রাহেলা বেগম নামে এক মহিলা ভোটার আমজাদ হোসেনের করোনা ভাইরাস সংক্রমণ কালীন সময়ে মানুষের পাশে থেকে কিভাবে সেবা দিয়েছেন তার ভূয়সী প্রশংসা করে বক্তব্য রাখেন এসময় করতালির মাঝে কন্ঠে কন্ঠে উপস্থিত ভোটারা প্রশংসা করেন এবং দুই হাত তুলে  ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।
  এসময় রাইপাড়া ইউপির  চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেন বলেন, করোনা কালীন সময়ে আমি আমার ইউনিয়নবাসীকে যতটুকু সম্ভব  সেবা দিয়েছি,
আমার সেবার কাজটি এখনো অব্যাহত আছে  আগামীতে আপনাদের ভোটে নির্বাচিত হলে আরো কয়েকগুণ সেবা দিতে পারবো! কারন ইউনিয়নবাসীর উন্নয়নের জন্য  সরকারের অনুদান থেকে কিছু নিতে হলে পেতে হলে নির্বাচিত প্রতিনিধির দরকার আর সেই প্রতিনিধি হচ্ছে ইউপি চেয়ারম্যান, আমি আপনাদের ভোটে নির্বাচিত হতে পারলে আরো বেশি কিছু  করতে পারবো ইনশাআল্লাহ।
 এছাড়াও তিনি আরো বলেন ইউনিয়নের নাগরিক সুবিধার মধ্যে জন্ম নিবন্ধন থেকে শুরু করে চেয়ারম্যান প্রত্যায়ন পত্র পর্যন্ত আমি ভূর্তকি দিয়ে হলেও ফ্রী সার্ভিসের ঘোষণা আমি  ইতোমধ্যে দিয়েছি আজও দিচ্ছি।
তাছাড়া আমাকে যদি আপনারা  যোগ্য মনে করেন তাহলে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে ইউনিয়নের সকলের দোয়া ভালোবাসা ও সহযোগিতা নিয়ে ইনশাআল্লাহ সারাজীবন সেবা দেওয়ার অঙ্গিকার প্রতিটি আলোচনা সভায় ব্যক্ত করেন আমজাদ হোসেন।
এছাড়াও সবসময় আমার ইউনিয়নবাসীর জন্য যেকোন সেবার দরজা খোলা থাকবে বলেও পূনরায় অঙ্গীকার করেন আমজাদ হোসেন। আপনারা আমার জন্য দোয়া করবেন।
এসময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর বিনিয়োগ বিষয়ক  উপদেষ্টা দোহার-নবাবগঞ্জ -১ আসনের এমপি জনাব সালমান এফ রহমান ও উপজেলা পরিষদের  চেয়ারম্যান আলমগীর হোসেন ভাই সহ ইউনিয়নবাসীর জন্য সুস্বাস্থ্য কামনা করেন।
 পাশাপাশি ওই সভায়ও দুইজন মহান ব্যক্তির জন্য দির্ঘ ১৯ বছর পর ইউনিয়নবাসী নির্বাচনের আলোর মুখ দেখতে যাচ্ছে এই বলে আমজাদ হোসেন সবার কাছে দোয়া প্রার্থনা করেন।
  এসময় উপস্থিত ছিলেন, নারী বক্তা রাহেলা বেগম,
 আলিম, কালাম, নুর ইসলাম, সিরাজ,রনি,আব্দুস সালাম, ফরু বেপারী, সফরসঙ্গী হিসেবে ছিলেন, মোঃ রাজু দেওয়ান, শেখ আলমাস, রজ্জব তালুকদার সহ আরো অনেকে।এছাড়াও আয়োজনে ছিলেন, মোঃ লিটন, শাহাদাত হোসেন, রনি সাহা,সুজন বেপারী, মিজান বেপারী, খলিল বেপারী প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন