রাশমিকার বুকে আল্লু অর্জুনের হাত, ক্ষুব্ধ দর্শক

রাশমিকার বুকে আল্লু অর্জুনের হাত, ক্ষুব্ধ দর্শক

জনতা জনার্দন, তাই দর্শকদের দাবি মেনে বাদ পড়লো আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার পুষ্পা ছবির বিতর্কিত দৃশ্য। মুক্তির পর থেকেই বক্স অফিসে হইচই ফেলে দিয়েছে ‘পুষ্পা: দ্য রাইস-পার্ট ওয়ান’। মুক্তির মাত্র দুই দিনের মাথায় ১০০ কোটির গণ্ডি ছুঁয়ে রেকর্ড গড়েছে এই ছবি। কিন্তু তামিল দর্শকদের একটা অংশ মোটেই খুশি ছিলো না ছবির একটি দৃশ্য নিয়ে। তবে দর্শকদের মতামতকে প্রাধান্য দিয়ে ওই বিতর্কিত দৃশ্যটি ছবি থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিলেন নির্মাতারা।

কী ছিলো ওই দৃশ্যে? ছবির একটা অংশে দেখা যায় শ্রীভাল্লি (রাশমিকা) পুষ্পা রাজের (আল্লু অর্জুন) প্রতি নিজের অনুভূতির কথা জানাচ্ছে, সেই সময় পুষ্পাকে শ্রীভাল্লির বুকে জনসমক্ষে হাত রাখতে দেখা যায়। সেই দৃশ্য নিয়েই যাবতীয় বিতর্ক, অবশেষে বাদ পড়লো সেটি।

 

সুকুমার পরিচালিত এই ছবি বক্স অফিসে নিজের ম্যাজিক জারি রেখেছে। গত ১৭ই ডিসেম্বর মুক্তি পেয়েছে এই ছবি। আর প্রথম তিন দিনে বুক মাই শো থেকে এই ছবির ২৬ লক্ষ টিকিট বিক্রি হয়েছে, যা অভূতপূর্ব। প্রথম তিনদিনে এই ছবির আয় ১৫৯ কোটি টাকা।

লাল চন্দনকাঠের চোরাকারবারি পুষ্পা রাজের কাহিনি এই ছবিতে উঠে এসেছে। স্পাইডার ম্যান-কে টেক্কা দিতে পুরোপুরি সফল আল্লু অর্জুন।

আপনি আরও পড়তে পারেন