ঝিনাইদহের শৈলকুপা হামলায় আহত যুবকের মৃত্যু

ঝিনাইদহের শৈলকুপা হামলায় আহত যুবকের মৃত্যু

শেখ শফিউল আলম লুলু,ঝিনাইদহ
ঝিনাইদহের শৈলকুপা হামলায় আহত যুবক স্বপন শেখের (৩৫) মৃত্যু হয়েছে। শুক্রবার (৩১ শে ডিসেম¦র)ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ^বিদ্যালয়ে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয়। স্বপন শেখ শৈলকুপার কবিরপুর গ্রামের মৃত আহম্মদ শেখের ছেলে। পুলিশ ও গ্রামবাসী জানায়,গত ১৭ ডিসেম্বর শৈলকুপা শহরের হাসপাতাল এলাকায় আওয়ামলীগের দু-গ্রæপের হামলায় আহত হন স্বপন শেখ (৩৫) ও রাবি নামে দুই যুবলীগ কর্মী। আহত স্বপন শেখ ১৪ দিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ^বিদ্যালয়ে চিকিৎসার পর শুক্রবার ভোর ৫ টার দিকে মারা যান। এ ব্যাপারে ১৮ ডিসেম্বর ৩৩ জনের নাম উল্লেখ করে শৈলকুপা থানায় একটি হত্যা প্রচেষ্টার মামলা হয়।
নিহত স্বপনের স্ত্রী চম্পা খাতুন বলেন, তার তিনটি কন্যা সন্তান নিয়ে সুখের সংসার ছিল। নোংরা রাজনীতির বলি হয়ে তার স্বামীর জীবনটাই বিপন্ন হলো। তিনি ঘাতকদের উপযুক্ত বিচার দাবী করেন।

নিহত’র ছোট ভাই আকাশ শেখ অভিযোগ করেন, মেয়রের সমর্থক মালিপাড়ার সাহেব আলী, তরুণ ও সোহল আদালত থেকে জামিন পেয়ে ফেসবুকে মিথ্যা মামলা থেকে জামিন বলে সেলফি দিয়েছে। অথচ শুক্রবার তার ভাইয়ের মৃত্যু হলো। তিনি ঘাতকদের জামিন বাতিল করে বিচার দাবী করেন।

এ সব বিষয়ে শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, আমি যুবলীগ কর্মী স্বপনের মৃত্যুর সংবাদ শুনেছি। অপরাধী যেই হোক কোন ছাড় পাবে না ।

 

 

আপনি আরও পড়তে পারেন