সেরা তিন ছাড়া কোনো কিছু মেনে নিতে পারি না : রোনালদো

সেরা তিন ছাড়া কোনো কিছু মেনে নিতে পারি না : রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদোর মানসিকতা প্রশংসা কুড়ায় বরাবরই। চলতি মৌসুমে জুভেন্তাস ছেড়ে যোগ দিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডে। ক্লাবটি অবশ্য এবার খুব একটা স্বস্তিতে নেই। ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে আছে সপ্তম স্থানে।

এবার রোনালদো স্পষ্ট জানিয়েছেন, ষষ্ঠ বা সপ্তম হতে প্রিমিয়ার লিগে আসেননি তিনি। সেরা তিন জায়গা ছাড়া কোনো কিছুই মেনে নিতে পারেন না রোনালদো জানিয়েছেন সেটিও। আগামী ফেব্রুয়ারিতে ৩৭- এ পা দেওয়া রোনালদো জানিয়েছেন মানসিক দৃঢ়তা থাকলেই উতরে যাবে ইউনাইটেড

তিনি কী বলেছেন

আমি প্রিমিয়ার লিগে সেরা তিন ছাড়া অন্য কোথাও থাকার মানসিকতা মেনে নিতে পারি না। আমার মনে হয় ভালো কিছু তৈরির জন্য কখনো কখনো কিছু বিষয় ধ্বংস করে দিতে হয়। তো কেন নয়-নতুন বছর, নতুন জীবন আর আমি আশা করি এবার ইউনাইটেড সমর্থকদের প্রত্যাশা পূরণ করতে পারবে। তারা এটা প্রাপ্য।

আমরা কিছু জিনিস এখনই বদলে দেওয়ার সামর্থ্য রাখি। আমি পথটা জানি কিন্তু এখানে বলব না। কারণ আমার মনে হয় এটা ঠিক হবে না। যেটা কেবল আমি বলতে পারি- আমরা আরও ভালো করতে পারি, একেবারে সবাই। ম্যানচেস্টার গুরুত্বপূর্ণ জিনিসে থাকে, তাই আমাদের এটা বদলাতে হবে।

আমি এখানে ছয়, সাত বা পাঁচ নম্বরে থাকতে চাই না। আমি এখানে জেতার চেষ্টার জন্য আছি, প্রতিদ্বন্দ্বিতা করতেও। আমার মনে হয় আমরা প্রতিদ্বন্দ্বীতা করলেও সেরা অবস্থানে নেই। কিন্তু আমাদের উন্নতির জায়গা এখনও বিশাল এবং আমি বিশ্বাস করি যদি মানসিকতা বদলাই, কিছু একটা অর্জন করতে পারবো।

আপনি আরও পড়তে পারেন