নবাবগঞ্জের শোল্লায় স্বতন্ত্র প্রার্থী ফজলুল হকের প্রার্থিতা প্রত্যাহার

নবাবগঞ্জের শোল্লায় স্বতন্ত্র প্রার্থী ফজলুল হকের প্রার্থিতা প্রত্যাহার

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ইউপি নির্বাচনে শোল্লা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক (ফজল) প্রার্থীতা প্রত্যাহার করে নৌকা প্রতীকের সমর্থন করে সংবাদ সম্মেলন করেছেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটায় নিজ বাড়ি দক্ষিণ বালুখন্ড গ্রামের আঙিনায় সংবাদ সম্মেলন করে তার প্রার্থীতা প্রত্যাহার করে নৌকা প্রতীকের প্রার্থী হয়ে কাজ করার ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে ফজলুল হক ফজল বলেন, গত পাঁচ বছর যাবত আমি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। দলীয় প্রতীক এর প্রত্যাশী ছিলাম তবে দলের সিদ্ধান্তে আমাকে মনোনয়ন দেয়া হয়নি। পারিবারিক ও সমর্থকদের দাবিতে দলীয় শৃঙ্খলা বাইরে গিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। তবে এখন দলীয় সিদ্ধান্তে কে শ্রদ্ধা জানিয়ে এই মুহূর্তে আমি আমার প্রার্থিতা প্রত্যাহার করছি। নৌকা প্রতীক প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান ভূঁইয়া কিসমত সাহেবের হয়ে শোল্লা ইউনিয়নের জনগণের জন্য আমি কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও শোল্লা ইউনিয়নের নৌকার প্রার্থী মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, যুগ্ম-আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুগ্ম-আহ্বায়ক ইঞ্জিনিয়ার আরিফুর রহমান সিকদার, ঢাকা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা লাবণ্য ভূইয়া প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন