নির্বাচনের পর চমক নিয়ে আসছেন মৌসুমী

নির্বাচনের পর চমক নিয়ে আসছেন মৌসুমী

ঢাকাই সিনেমার নন্দিত নায়িকা মৌসুমী। ভক্তরা ভালোবেসে তাকে প্রিয়দর্শিনীও বলে থাকেন। জনপ্রিয় এই নায়িকা গত জানুয়ারিতে অনুষ্ঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়েছেন। কার্যনির্বাহী সদস্য পদে পেয়েছেন বিজয়ও।

নির্বাচন নিয়ে নানা বিতর্ক ও সমালোচনা এখনো চলমান। তবে বিজয় ছিনিয়ে নিয়ে মৌসুমী ফিরেছেন কাজে। এরই মধ্যে অংশ নিয়েছেন শুটিংয়ে। একটি বিজ্ঞাপনচিত্রের জন্য লাইট-ক্যামেরা-অ্যাকশনে নায়িকা

জানা গেছে, বিজ্ঞাপনটি আরএফএল গ্যাস স্টোভের। রাজধানীর একটি স্টুডিওতে হয়েছে এর চিত্রায়ন। নাইন্টিজ কিডস প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মাণ করেছেন শাফায়াত হোসেন শাওন। ‘পরিবারের একজন চিরদিনের বন্ধন’-এমন স্লোগানে আইডিয়া বক্সের পরিকল্পনায় নির্মিত হয়েছে বিজ্ঞাপনটি।

নতুন এই কাজ প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘বিজ্ঞাপনটির থিম খুবই সুন্দর। পুরো টিম অনেক গোছানো কাজ করেছে। দর্শকের জন্য চমকপ্রদ কিছু আছে। প্রচারে এলেই সেটা বুঝতে পারবেন তারা।

এদিকে নায়িকা মৌসুমী এখনো সিনেমার কাজে সরব। ইতমোধ্যে তিনটি সিনেমার শুটিং ও ডাবিং শেষ করেছেন। এগুলো হচ্ছে- সরকারি অনুদানের মির্জা সাখাওয়াৎ হোসেন পরিচালিত ‘ভাঙন’, আশুতোষ সুজনের পরিচালনায় ‘দেশান্তর’ ও জাহিদ হোসেনের নির্মাণে ‘সোনার চর’।

শিগগিরই আরো দুটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন মৌসুমী। একটির নাম ‘ছিটমহল’, অন্যটি ‘কানাগলি’। এগুলোতে তার স্বামী ওমর সানীও অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

আপনি আরও পড়তে পারেন