পিপলস পার্টি ও গণফোরাম এর উদ্যোগে সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

পিপলস পার্টি ও গণফোরাম এর উদ্যোগে সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ পিপলস পার্টি ও গণফোরাম এর যৌথ  উদ্যোগে সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ১৫০ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
ভারী বর্ষণ আর উজান থেকে ধেয়ে আসা পাহাড়ি ঢলে সাম্প্রতিক আকষ্মিক বন্যায়  সুনামগঞ্জ জেলার বিভিন্ন এলাকার ক্ষতিগ্রস্ত মানুষকে কিছুটা হলেও সহযোগিতা করার লক্ষে সুনামগঞ্জ জেলা শাখা পিপলস পার্টি ও গণফোরাম এর যৌথ উদ্যোগে বিগত ২৯ মে থেকে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম চলছে। এরই ধারাবাহিকতায় আজ ৩ রা জুন রোজ শুক্রবার সকালে পিপলস পার্টি ও গণফোরাম এর যৌথ উদ্যোগে সুনামগঞ্জ সরকারী কলেজ সংলগ্ন পূর্ব সুলতানপুর,ইব্রাহিমপুর ও কালিপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ ১শত ৫০ টি পরিবারের মাঝে পরিবার প্রতি চাল,ডাল,আলু,পিয়াজ,লবনসহ শুকনো খাবার ভর্তি  প্যাকেট বিতরন করেছেন বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী।
এ সময় উপস্থিত ছিলেন, কো-চেয়ারম্যান পারভীন নাসের খান ভাসানী,রফিকুল ইসলাম খান রনো,মহাসচিব আব্দুল কাদের,প্রেসিডিয়াম মেম্বার রানী শেখ,গণফোরামের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ সুনামগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি মোঃ শফিকুল ইসলাম,সহ সভাপতি মানিক মিয়া,সাধারন সম্পাদক শেখ এমদাদুল হক,যুগ্ম সাধারন সম্পাদক মো. নিজাম উদ্দিন,পৌর কমিটির সভাপতি মো. শাহ আলমসহ জেলা কমিটির নেতৃবৃন্দরা।
নেতৃবৃন্দরা বলেন সম্প্রতি অকাল বন্যায় হাওরের জেলা সুনামগঞ্জের বিভিন্নস্থানে অনেক মানুষ গৃহহীন ও কর্মহীন হয়ে মানবেতন জীবনযাপন করে আসছিলেন। এই সময়টাতে বাংলাদেশ পিপলস পার্টি ও গণফোরামের যৌথ উদ্যোগে আমরা এই দুটি সংগঠনের নেতৃবৃন্দরা এই অসহায় মানুষজনের পাশে দাড়িঁয়েছি তাদের একটু সাহায্য সহযোগিতা করতে চেষ্টা করছি। এই অসহায় মানুষজনের পাশে দাড়াঁতে নেতৃবৃন্দরা সমাজের বিত্তবানের এগিয়ে আসার আহবান জানান। এই কার্যক্রম আরো কয়েক দিন চলবে বলে নেতৃবৃন্দ জানিয়েছেন।

আপনি আরও পড়তে পারেন