অনেক নাটকের পর রোনালদো ফিরলেন অনুশীলনে

অনেক নাটকের পর রোনালদো ফিরলেন অনুশীলনে

নতুন মৌসুমের আগে ক্রিশ্চিয়ানো রোনালদোর অনুশীলনে যোগ দেওয়া নিয়ে কম নাটক হয়নি। দলবদলের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক-মৌসুম ক্যাম্প এবং সফরে অংশ নেননি। ‘ব্যক্তিগত কারণে’ ছুটিতে থাকা কবে অনুশীলনে ফিরতে পারেন বা আদৌ ফিরবেন কিনা সেটা এতদিন খোদ দলটির কোচ এরিক টেন হাগও নিশ্চিত করে বলতে পারেননি। তবে সব নাটকের অবসান ঘটিয়ে অবশেষে অনুশীলনে ফিরেছেন পর্তুগিজ এই মহাতারকা।

ব্রিটিশ ট্যাবলয়েড সান জানিয়েছে, শুক্রবার (২৯ জুলাই) সকালে ম্যানচেস্টার ইউনাইটেডের ক্যারিংটন গ্রাউন্ডে গিয়েছেন রোনালদো। সেখানে দলের অন্যদের সঙ্গে অনুশীলন শুরু করেছেন ৩৭ বছর বয়সী এই তারকা ফরোয়ার্ড।

তবে ব্রিটিশ সংবাদমাধ্যম জানাচ্ছে, অনুশীলনে যোগ দিলেও রোনালদোর দলবদল নিয়ে জল্পনা এখনই শেষ হচ্ছে না। ইউরোপের অনেক শীর্ষ ক্লাব তার প্রতি অনাগ্রহ প্রকাশকরলেও চ্যাম্পিয়ন্স লিগ খেলার জন্য ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে মরিয়া তিনি।

বায়ার্ন মিউনিখ, চেলসি, পিএসজি, অ্যাটলেটিকো মাদ্রিদের মতো ক্লাবগুলো এরই মধ্যে মুখ ফিরিয়ে নিয়েছে। রোনালদোর এজেন্ট জর্জ মেন্দেস তাই তার জন্য হন্যে হয়ে চ্যাম্পিয়ন্স লিগ ক্লাব খুঁজছেন। সেজন্য রোনালদোর শৈশবের ক্লাব স্পোর্টিং লিসবনের সঙ্গেও আলোচনা শুরু করেছেন তিনি। দলবদলের মৌসুমের শুরুর দিকে এখনই স্পোর্টিংয়ে প্রত্যাবর্তনের ব্যাপারে রোনালদোর অনিচ্ছার কথা শোনা গিয়েছিল। তবে মুখের ওপর সব দরজা বন্ধ হয়ে আসায় এখন স্পোর্টিংয়ে ফিরতে অমত নেই তার।

গেল মৌসুমে পর্তুগিজ প্রিমেরা লিগায় দ্বিতীয় স্থান অর্জন করে চ্যাম্পিয়ন্স লিগ খেলা নিশ্চিত করেছে স্পোর্টিং লিসবন।

 

 

আপনি আরও পড়তে পারেন