Pori Moni- Facebook | Pori Moni Height, Weight, Age, Affairs, Biography

Pori Moni- Facebook | Pori Moni Height, Weight, Age, Affairs, Biography

Pori Moni | Pori Moni – Facebook | Pori Moni Height, Weight, Age, Affairs, Biography

পরীমনি অভিনীত সিনেমাসহ অন‌্যান‌্য খবরাখবর,

পরীমনি মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরীমনি। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন। মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন পরীমনি। ‘ভালোবাসা সীমাহীন’ তার অভিনীত প্রথম চলচ্চিত্র।
Pori moni sex video

লচ্চিত্রে অভিনয়ের পূর্বে পরী মনি সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এর মধ্যে নারী ও নবনীতা তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরীমনি। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সাথে অভিনয়ের সৌভাগ্য অর্জন করেন। ‘নারী ও নবনীতা তোমার জন্য’ নাটকটি জাকারিয়া সৌখিন রচিত এবং এতে চিত্রনায়ক আমিন খান, চিত্রনায়িকা পপি এবং ঈশানাও অভিনয় করেছিলেন। ছবি মুক্তির আগেই বিভিন্ন সময় খবরের কেন্দ্রবিন্দুতে আসেন পরীমনি। শাকিব খানের সাথে চুম্বনের ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে, চলচ্চিত্রের আইটেম গানে খোলামেলা পোষাকে অভিনয় করে এবং অনন্তের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এমন খবর এবং পরবর্তীতে অনন্ত কর্তৃক অস্বীকার এর মধ্যে অন্যতম।

Porimoni hot sex video Bangla

পরী মনির বিয়ে হয়েছিল – এমন গুঞ্জন সত্যি কিনা এমন প্রশ্নের জবাবে পরী মনি জুন ২০১৪ তারিখে বাংলানিউজের সাথে এক সাক্ষাতকারে অস্বীকার করেন এবং জানান, তিনি কখনো কোন পরিচালককে বিয়ে করবেন না। কিন্তু এর দুই মাস পরেই অপূর্ব-রানা জুটির অন্যতম পরিচালক রানার সাথে পরী মনির প্রেমের সম্পর্ক রয়েছে এমন অভিযোগে রানার স্ত্রী সাথী আত্মহত্যার চেষ্টা চালান। তবে দিন কয়েক পরে বাংলামেইলের সাথে সাক্ষাতকারে পরী মনি প্রেমের কথা অস্বীকার করে বলেন তার ক্যারিয়ারের ক্ষতির উদ্দেশ্যে এমন রটনা ঘটানো হচ্ছে। উল্লেখ্য, অগাস্ট ২০ তারিখে পুবাইলের এক শ্যুটিং হাউজে শ্যুটিং চলাকালীন সাথী হাজির হয়ে অভিযোগ করেন এবং এ সময় স্বামী-স্ত্রীর হাতাহাতি হয় বলে জানা যায়। ছোটবেলায় বাবা মনিরুল ইসলাম এবং মা সালমা সুলতানাকে হারানোর পর পরীমনি বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে, এসএসসি পর্যন্ত বরিশালেই পড়াশোনা করেছেন। ২০১১ সালে ঢাকায় চলে আসেন এবং বাফায় নাচ শিখেন। পরীমনির অফিসিয়াল ফেসবুক পেজ: Pori Moni

পরীমনি হলেন একজন বাংলাদেশী মডেল ও অভিনেত্রী। তার আসল নাম শামসুন্নাহার স্মৃতি। তার জন্ম ২৪ অক্টোবর ১৯৯২। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল প্রণয়ধর্মী আরো ভালোবাসবো তোমায়, লোককাহিনী নির্ভর মহুয়া সুন্দরী, এবং অ্যাকশনধর্মী রক্ত।

আপনি আরও পড়তে পারেন