হোসেনপুরে শিশুদের হাসি ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত।

হোসেনপুরে শিশুদের হাসি ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত।
মাহফুজ হাসান,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:
স্কুল শিক্ষার্থীদের টিফিনের জমানো টাকায় প্রতিষ্ঠিত শিশুদের হাসি ফাউন্ডেশনের প্রতিষ্ঠান ভিত্তিক কার্যক্রম বৃদ্ধি ও নতুন সদস্য সংগ্রহ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
 বুধবার (২৬ অক্টোবর ) বেলা ২ ঘটিকায় কিশোরগঞ্জের হোসেনপুরে ” হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজ” হলরুমে সেমিনারটি অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এ এস এম জহির রায়হান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক খাইরুল ইসলাম , এমদাদুল হক রবিন,রেজাউল করিম ফিরোজ ও মমতাজ উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জহির রায়হান বলেন, তাদের কার্যক্রম আমার কাছে অনেক ভালো লাগে। আমার স্কুল শিক্ষার্থীদের হাত ধরেই এই ফাউন্ডেশনের যাত্রা৷ শুরু থেকেই আমি তাদের কার্যক্রমের সাথে যুক্ত। সংগঠন ও দলের মাধ্যমে তারা অনেক বড় বড় কাজ করছে । মেয়েরাও সমান তালে এখানে কাজ করছে ৷আমার মনে হয় তারুণ্যের শক্তিতে তারা একদিন সমগ্র বাংলাদেশ জুড়েই ছড়িয়ে যাবে।
শিশুদের হাসি ফাউন্ডেশনের অত্র প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আবিরের সঞ্চালনায় সেমিনারে স্পীকার হিসেবে ফাউন্ডেশনের বিস্তারিত কার্যক্রম শিক্ষার্থীদের মাঝে তুলে ধরেন শিশুদের হাসি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শরফুদ্দীন আলম ভান্ডারী ।
উক্ত সেমিনারে শিশুদের হাসি ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক জুনায়েদ রাব্বি প্রকাশ, সদস্য তানবীরুল ইসলাম তন্ময়, উপ প্রচার কমিটির ইশান হাসান রানা, স্কুল কমিটির সভাপতি ফাতিন আরাফ,সহ সভাপতি নাফীস,যুগ্ন সম্পাদক মবিন,সাংগঠনিক সম্পাদক আলিফ অর্থ সম্পাদক দ্বীপ সহ সদস্যবৃন্দ সাধারণ ছাত্র-ছাত্রীদের কে মানবতার সেবায় কাজ করার জন্য উদ্বুদ্ধ করেন এবং ফাউন্ডেশনের  লক্ষ্য, উদ্দেশ্য ও কার্যক্রম সর্ম্পকে ধারণা দেন।
শিশুদের হাসি ফাউন্ডেশনের সভাপতি মাহমুদুল হক রিয়াদ জানান, শিক্ষার্থীরা এই সংগঠনের মূল শক্তি। শিক্ষার্থীরা এই দেশকে আগামীতে নেতৃত্ব দিবে৷ তারা যেন এখন থেকেই সমাজের ভালো কাজের সাথে যুক্ত হতে পারে আমরা সেই লক্ষ্যে কাজ করছি৷ আমাদের সাথে নতুনরা যুক্ত হলে আমাদের কার্যক্রম আরও ব্যাপক পরিসরে করা সম্ভব হবে।

আপনি আরও পড়তে পারেন