চট্টগ্রামের শিশু ধর্ষনের আসামি ফেনী থেকে গ্রেফতার

চট্টগ্রামের শিশু ধর্ষনের আসামি ফেনী থেকে গ্রেফতার
আবুল হাসনাত রিন্টু, ফেনী প্রতিনিধি,চট্টগ্রাম সাতকানিয়ায় সাত বছর বয়সী শিশু ধর্ষণ মামলায় আসামী ইউসুফ (৪৭) কে ফেনী সদরের রামপুর এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মো. ইউসুফ (৪৭) সাতকানিয়া থানার গণিপাড়া গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে।
র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, শিশুটি চট্টগ্রামের সাতকানিয়ার স্থানীয় একটি মাদ্রাসায় প্রথম শ্রেণীর ছাত্রী। গত ৬ ডিসেম্বর মাদ্রাসা থেকে ফেরার পথে মো. ইউসুফ ওই শিশুকে বাসায় ব্যাগ রেখে তার কাছ আসতে বলে। শিশুটি বাসায় ব্যাগ রেখে তার কাছে যায়। তাকে আচার, চকলেট ও টাকা দেওয়ার কথা বলে পাশে শঙ্খ নদীর পাড়ে একটি ঝোপের আড়ালে নিয়ে যায়। সেখানে শিশুটিকে ধর্ষণ করে ইউসুফ। শিশুটি চিৎকার করলে ইউসুফ তার মুখ চেপে ধরে মেরে ফেলার হুমকি দেয়। পরে শিশুটিকে আচার, চকলেট ও ১০ টাকা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়।
এতে শিশুটি অসুস্থ হয়ে পড়ে, প্রচণ্ড জ্বর হয়। একপর্যায়ে মাকে ঘটনা খুলে বলে। শিশুটির মা তাৎক্ষণিক শিশুটিকে দোহাজারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। শিশুটি হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে। পরদিন শিশুটির মা বাদী হয়ে সাতকানিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।
‘মামলাটি দায়েরের পর ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারি শুরু করে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে ফেনী থেকে ধর্ষণে অভিযুক্ত মো. ইউসুফকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামিকে সাতকানিয়া মডেল থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন র‍্যাব।

আপনি আরও পড়তে পারেন