চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য সচিবসহ ৮ নেতাকর্মী আটক

চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য সচিবসহ ৮ নেতাকর্মী আটক
চুয়াডাঙ্গা প্রতিনিধি:
কেদ্রীয় কর্মসূচীর অংশ হিসবে চুয়াডাঙ্গায় বিএনপির গণমিছিলর প্রস্ততিকালে  জেলা বিএনপির সদস্য সচিব শরীফুজ্জামান শরিফসহ ৮ নেতাকে আটক করছে জেলা পুলিশ।
 শনিবার (২৪ ডিসম্বর) দুপুর ৩টার দিক শহরের কোর্টমাড়-শহীদ রবিউল ইসলাম সড়ক এলাকা থেক তাদর আটক করা হয়। পের ওই সড়ক নিয়ন্থনে নেয় পুলিশ। ফেল বিএনপির কর্মসূচি পণ্ড হয় যায়।
এসময়কে আটক করা হয়- জেলা বিএনপির সদস্য সচিব শরীফুজ্জামান শরীফ, সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, আলমডাঙ্গা উপজলা বিএনপির সাধারণ স¤পাদক আমিনুল হক রাকন, বিএনপি নতা আবু হানিফ, জলা যুবদলর সাংগঠনিক স¤পাদক রাজীব খাঁন, কশিক আহম্মদ রানা (৩১), মাঃ ইমরান (৩১) ও আরমান খান (২৪)
জানা গেছ, কেদ্রীয় কর্মসূচীর অংশ হিসবে গণমিছিলর প্রস্তুতিকালে  শহরের কোর্টমাড়-শহীদ রবিউল ইসলাম সড়ক এলাকায় জড় হচ্ছিলেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় পুলিশর সঙ্গে তর্ক-বিতর্ক শুরু হয় বিএনপি নেতাদের। সেখান থেক আটক করা হয় বিএনপি, যুবদল ও ছাত্রদলর এই ৮ নেতাকর্মীক।
নেতা কর্মীদের আটকের বিষয়টি নিয়ে জেলা বিএনপির আহায়ক কমিটির যুগআহায়ক (২) খন্দকার  আব্দুর জব্বার সোনাসহ দলীয় নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, শাপিূর্ণভাব কদ্রীয় কর্মসূচির পালন করার প্রস্ততি চলছিল। ওই কর্মসূচি পণ্ড করতে পুলিশ সদস্যরা দলর নেতাদর সঙ্গ দুর্ব্যবহার করেন। পর তাদেরকে জোরপূর্বক আটক কর নিয়ে  যাওয়া হয়।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান কাজল জানান, আটককৃতদের মধ্যে রাজিব খাঁন বাদে বাকি ৭ জনর বিরুদ্ধ বিশষ ক্ষমতা (বিষ্ফাড়ক) আইনর মামলা আছে। ওই মামলায় তাদেরকে আটক করা হয়েছে
চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কল) আনিসুজ্জামান জানান, বিএনপির মিছিল থেক হামলা, ভাঙচুর  করার পরিকল্পনার তথ্য ছিল।

আপনি আরও পড়তে পারেন