মানবিক সহায়তা সংগঠন সুনামগঞ্জের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মানবিক সহায়তা সংগঠন সুনামগঞ্জের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ

মানবিক সহায়তা সংগঠন সুনামগঞ্জ এর উদ্যোগে একশত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
আর্তমানবতার সেবায় নিয়োজিত সামাজিক “মানবিক সহায়তা সংগঠন সুনামগঞ্জ” এর উদ্যোগে কিছুটা হলেও শীতার্ত মানুষের শীত নিবারনের লক্ষে বিগত কয়েক দিন ধরে সুনামগঞ্জ জেলার বিভিন্ন অঞ্চলে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় এই সংগঠন এর উদ্যোগে দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়ন পরিষদ এর ৭ নং ওয়ার্ডের বৈঠাখাই গ্রামের হত-দরিদ্র শীতার্ত  একশত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও সুয়েটার বিতরণ করা হয়েছে।
এই শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধর।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন “মানবিক সহায়তা সংগঠন সুনামগঞ্জ ” এর প্রতিষ্টাতা সভাপতি ও দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়ন পরিষদ এর সচিব  সামছুল আলম, সুরমা ইউনিয়ন পরিষদ এর ৭ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল হামিদ, মহিলা মেম্বার মোছাঃ জাহানারা বেগম, সাংবাদিক এনামুল কবীর মুন্না ও সুরমা ইউনিয়ন বিট পুলিশিং অফিসার এসআই এনামুল হক মিটু প্রমূখ।
এদিকে দোয়ারাবাজার উপজেলার শামছুল উলুম হাফিজিয়া ইসলামীয়া মাদ্রাসার আবাসিক  হত-দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে কম্বল  বিতরণ করা হয়েছে।
এময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট আওয়ামীলীগ ব্যক্তিত্ব মোঃ শফিক মামুন ও মানবিক সহায়তা সংগঠন সুনামগঞ্জ এর প্রতিষ্টাতা সভাপতি সুরমা ইউনিয়ন পরিষদ এর সচিব  সামছুল আলম, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, শামছুল উলুম হাফিজিয়া ইসলামীয়া মাদ্রাসার শিক্ষক – শিক্ষার্থী বৃন্দ ।
এব্যাপারে একান্ত আলাপকালে মানবিক সহায়তা সংগঠন সুনামগঞ্জ এর প্রতিষ্টাতা সভাপতি ও সুরমা ইউপির সচিব সামছুল আলম বলেন, সংগঠন এর  প্রতিষ্টালগ্ন থেকে এই সংগঠন ও বিশিষ্টজনদের অর্থায়নে এবং সার্বিক সহযোগিতায় আমরা আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছি। অদূর ভবিষ্যতেও মানবতার সেবায় কাজ করার সংকল্প রয়েছে। এজন্য সর্বসাধারণের দোয়া – ভালবাসা ও সার্বিক সহযোগিতা কামনা করছি। যদি সুহৃদ ব্যক্তিবর্গ সহযোগিতা করতে চান তাহলে 01723698090 বিকাশ পার্সোনাল নাম্বারে সেন্ড মানি অপশন ব্যবহার করে পাশে থাকার জন্য অনুরোধ রইলো।

আপনি আরও পড়তে পারেন