এবার তামিমকে যা বললেন সারিকা-রাফি-তানহা

এবার তামিমকে যা বললেন সারিকা-রাফি-তানহা

দেশসেরা ওপেনার তামিম ইকবালকে ছাড়া ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তামিমকে বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেয়ায় বিসিবির ওপর ক্ষোভ ঝাড়ছেন দেশের হাজারো ক্রিকেট ভক্ত।

যদিও বিসিবি থেকে জানানো হয়েছে ফিটনেস ইস্যুর কারণেই বিশ্বকাপ স্কোয়াডে নেই তামিম। তাকে নিয়ে টিম ম্যানেজম্যান্টও কোনো ঝুঁকি নিতে চায়নি।

এদিকে সাবেক এই অধিনায়কের বাদ পড়া নিয়ে কথা বলেছেন বিনোদন জগতের তারকারা। বিশ্বকাপ স্কোয়াডে তামিম না থাকা নিয়ে তারা জানিয়েছেন নিজেদের মতামত।

তরুণ নির্মাতা রায়হান রাফি বলেন, আমি চাচ্ছিলাম তামিম ইকবাল থাকলে ভালো হতো। কারণ তিনি একজন অভিজ্ঞ খেলোয়াড়, অভিজ্ঞ ওপেনার। আর অভিজ্ঞ ওপেনার আমাদের জন্য খুবই দরকার।

চিত্রনায়িকা তানহা তাসনিয়া বলেন, এশিয়া কাপে আমরা দেখেছি যে আমাদের দলের মধ্যে ক্যামিস্ট্রিটা মিসিং ছিল, ইউনিটিটা মিসিং ছিল। তাদের মধ্যে পারসোনাল যে দ্বন্দ্ব এটা কেন ক্যামেরার সামনে বা দেশের সামনে চলে আসবে। তারা আজকে সবাই স্টার, সুপারস্টার কিন্তু দেশের কারণে, দেশের জনগণের কারণে। এটা তাদের সবার আগে মাথায় রাখা উচিত।

এদিকে মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন বলেন, আসলে আমাদের এটা দেশপ্রেম এবং আমাদের ক্রিকেটের প্রতি যে ভালোবাসা একই জিনিস। কারণ আমরা চাই যে আমাদের দেশ যেখানেই যাক সেখানে গিয়ে আমাদের নাম উজ্জল করুক। তার মতো একজন ভালো খেলোয়াড় খেলছে না এটা যদি সবার জন্য দুঃখজনক হয়ে থাকে তাহলে আমার জন্যও ব্যতিক্রম না।

এদিকে নব্বই দশকের জনপ্রিয় চলচ্চিত্র নায়ক ওমর সানী এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আপনারা যারা নির্বাচক, আপনাদের খেলা আমি দেখেছি। স্টেডিয়ামে বসে বলুন আর টিভির পর্দায় বলুন। ভীষণ পুরুষত্ব ফুটে উঠতো। আজকে এমন কি হলো, কাপুরুষের মতো ঘোষণা করতে হবে তামিম ইকবাল বাংলাদেশ দলেই নেই!

আপনি আরও পড়তে পারেন