৩২ বছর পর একসঙ্গে দুই মহাতারকা

৩২ বছর পর একসঙ্গে দুই মহাতারকা

‘জেলার’ ছবির সাফল্যের পর এবার বড় চমক দিলেন রজনীকান্ত। নিজের জীবনের ১৭০তম ছবিটি করতে চলেছেন। সেই ছবিতেই ফের জুটি বাঁধবেন দুই মহাতারকা। প্রায় ৩২ বছর পর ফের জুটি বাঁধতে যাচ্ছেন রজনীকান্ত ও অমিতাভ বচ্চন। নাম দেওয়া হয়েছে ‘থালাভিয়ার ১৭০’।

শেষ বার তাদের একসঙ্গে দেখা গিয়েছিল ‘হম’ ছবিতে। তার আগে ‘আন্ধা কানুন’ এবং ‘গ্রেপ্তার’ ছবিতে জুটি বাঁধেন তারা। বর্তমানে ব্যস্ততা তুঙ্গে দুই তারকারই। হাতের কাজ শেষ করেই নতুন ছবির জন্য প্রস্তুতি শুরু করবেন।

বয়স হয়েছে, তবু ক্লান্তি নেই অমিতাভ কিংবা রজনীর। দিন কয়েক ধরেই গুঞ্জনটা চলছিল, মঙ্গলবার প্রযোজনা সংস্থার পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়। তারা সামাজিকমাধ্যমে লেখে, ‘ভারতীয় সিনেমার শাহনশাহকে স্বাগত। ‘থালাভিয়ার ১৭০’ ছবিকে অন্য উচ্চতায় নিয়ে যেতে পারেন একমাত্র মিস্টার বচ্চন।

শোনা যাচ্ছে, অমিতাভের চরিত্রটিও অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে ছবিতে। ছবিটির কাজ কবে থেকে শুরু হবে, সে কথা অবশ্য নির্দিষ্ট করে জানাননি নির্মাতারা।

তবে শোনা যাচ্ছে, এ বছরের শেষ দিকেই শুটিং শুরু হবে। রজনীকান্তের ১৭০তম ছবি, তাই তার প্রতি সম্মান জানিয়েই ছবির এমন নামকরণ। আর দুই মহাতারকা যুগলবন্দি দেখতে মুখিয়ে রয়েছেন তাদের ভক্তরা।

 

আপনি আরও পড়তে পারেন