তফসিল ঘোষণা করলে জনগণের আদালতে ফাঁসি দেওয়া হবে: মোসাদ্দেক বিল্লাহ

তফসিল ঘোষণা করলে জনগণের আদালতে ফাঁসি দেওয়া হবে: মোসাদ্দেক বিল্লাহ

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মুহাম্মদ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন রক্ত নিয়ে হলি খেলা খেলতে চায় নাকি! আমাদের রক্ত দেখতে চান? যদি আজ সন্ধ্যা ৭টায় পাতানো নির্বাচনের তফসিল ঘোষণা করেন তাহলে জনগণের আদালতে আপনাদের ফাঁসি দেওয়া হবে।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করবে নির্বাচন কমিশন(ইসি)। এর প্রতিবাদে ও তফসিল ঘোষণা বন্ধের দাবিতে আগারগাঁওয়ে নির্বাচন কমিশনের উদ্দেশে গণমিছিল শুরুর আগে বায়তুল মোকাররম উত্তর গেটে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, সাবধান হয়ে যান। এ দেশের জনগণ দুর্বার আন্দোলন গড়ে তুলবে। আপনারা থাকতে পারবেন না। এ দেশের জনগণ আপনাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করবে। আপনাদের বিচার এই মাটিতেই হবে। জনগণের আদালতে আপনাদের ফাঁসি দেওয়া হবে। আপনারা কী মনে করছেন এ দেশটা আপনাদের? আপনাদের কাছে অস্ত্র আছে, র‍্যাব-পুলিশ সেনাবাহিনী আছে? আল্লাহ বলেছেন, রাতের পর দিন, দিনের পর রাত আসে। মনে রাখবেন, শেখ হাসিনা সরকারের ক্ষমতায় থাকার আর সময় নেই।

 

মাদানী বলেন, দলের নেতা, সরকারের মন্ত্রী, খোদ প্রধানমন্ত্রীও সত্য কথা বলেন না। তিনি বলছেন, ২০১৪, ২০১৮ সালে নাকি তারা সুষ্ঠু সুন্দার নির্বাচন দিয়েছেন। আপনারাও কি তাই বিশ্বাস করেন? ২০১৮ সালে দিনের ভোট রাতে, ২০১৪ সালে ভোটের আগে ১৫৪ জন নির্বাচিত। এমন নির্বাচন আপনারা চান? উপস্থিত দলীয় নেতাকর্মীরা সমস্বরে বলেন, না না চাই না।

আর যদি তফসিল ঘোষণা করা হয় তাহলে আগামীকাল জেলায় জেলায় বিক্ষোভ মিছিল করার ঘোষণা দিয়ে তিনি বলেন, এখনো সময় আছে। সিইসিসহ নির্বাচন কমিশনার বিকেল ৫টায় বসবেন। সেখানে সিদ্ধান্ত নেন, বাপের ছেলের মতো, দৃঢ় বিশ্বাস রেখে বলেন এই অবস্থায় আমরা তফসিল ঘোষণা করতে পারব না। ঘোষণা দেন। কিন্তু আমরা জানি না সেই ঈমান বিশ্বাস আপনাদের আছে কিনা। কারণ আপনারা তো সরকারের ভয় অস্থির।

তিনি বলেন, কিছু নাম সর্বস্ব দল যারা সরকারের পদলেহী। তারা মনে করে সরকারের কাছে টাকা নিয়ে কিছু সিট ভিক্ষা করে নির্বাচনে যাবে। সেটা হতে দেওয়া হবে না। এ দেশের সমস্ত মানুষ, জনগণকে সাথে নিয়ে এই লুটেরা অত্যাচারী, ধোঁকাবাজ, সরকারকে গদি থেকে নামাতেই হবে। শেখ হাসিনার অধীনে আওয়ামী লীগের অধীনে ইসলামী আন্দোলন বিএনপিসহ বাংলাদেশের কোনো বিরোধীদল নির্বাচনের যাবে না।

বুধবার (১৫ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় বায়তুল মোকাররম উত্তর গেট থেকে গণমিছিল শুরু করলেও রাজধানীর মালিবাগ শান্তিনগর মোড়ে ইসলামী আন্দোলন বাংলাদেশকে আটকে দেয় পুলিশ। পরে সেখানে পথসভা করে দলটি। সেখানে পুনরায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মুহাম্মদ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী। শেষে মোনাজাত করে দলে নেতাকর্মীরা স্থান ত্যাগ করেন।

 

আপনি আরও পড়তে পারেন